না’গঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চারা গাছ ও হুইলচেয়ার বিতরণ করেন :ইউএনও নাহিদা বারিক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চারা গাছ রোপণ ও হুইলচেয়ার বিতরণ কর্মসূচী পালন করেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার কর্মকর্তারা। মঙ্গলবার (১লা সেপ্টেম্বর ) দুপুরে সদর উপজেলার সম্মেলন কক্ষে ইউএনও নাহিদা বারিক’র সভাপতিত্বে এ কর্মসূচি পালন করা হয়।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলার উদ্যোগে চারা গাছ রোপণ করছি। সদর উপজেলা পর্যায়ে সকল কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের বৃক্ষ উপহার দেওয়া হচ্ছে। আমরা হইতো এক সময় থাকবো না কিন্তু এই ছোট্ট চারা গাছটা থাকবে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনের স্মৃতি ধরে রাখবে এ গাছগুলো।
নাহিদা বারিক আরও বলেন, মসজিদ, মন্দির, গির্জা সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান গুলোতেও এই চারা গাছ গুলো রোপণ করা হবে। বাসাবাড়ি’র খালি জায়গাগুলোতে চারা গাছ রোপণ করলে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী’র স্মৃতি ধরে রাখাসহ পরিবেশের জন্য উপকার হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশেই আমরা এই বৃক্ষ রোপণ কর্মসূচী পালন করছি এবং ৫জন প্রতিবন্ধীর মাঝে হুইলচেয়ার বিতরণ করেছি।
এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. লুৎফর রহমান স্বপন ও এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here