না’গঞ্জ সদর মডেল থানায় অভিযোগ করে বিপাকে আহতদের স্বজনরা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের আলীরটেক ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারীর ঘটনায় ২জন আহত হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ করেও বিপাকে আহতদের স্বজনরা। চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেলেও প্রতিপক্ষের হুমকীতে নিরাপত্তাহীণতায় ভোগছেন ভুক্তভোগী স্বজনরা। স্থানীয় একটি মহলের ইন্দ্রনে বিষয়টি ধামাচাঁপা দিতে চলছে নানা প্রচেষ্টা।

মঙ্গলবার (২৫ আগষ্ট) দুপুরে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ড্রেসিং এবং ব্যাথা বেড়ে যাওয়ায় পূণরায় চিকিৎসা সেবা নিতে এসে সাংবাদিকদের দেখে এমন অভিযোগ জানান সদর থানাধীন তেলখিরা এলাকার বাসিন্দা ও প্রতিষ্ঠিত আলু ব্যবসায়ী আহত জাকির ও আবু বক্কর। দ্রুত অভিযোগ প্রত্যাহার করতেও দেয়া হচ্ছে হুমকী। তাছাড়া ৫দিন পেরিয়ে গেলেও অভিযুক্তরা ঘটনা ঘটিয়ে পুলিশকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে প্রকাশ্যেই ঘুরছে বলেও ক্ষোভ প্রকাশ করেন তারা।

জানা যায়, মামলার বিবাদীরা এলাকায় মাদকের সাথে জড়িত থাকায় বিভিন্ন সময় নিষেধ করতো আহত জাকির ও আবু বক্কর। এরই ধারাবাহিকতায় পুর্ব শত্রুতার জের ধরে মহিউদ্দিন (৪৫), সোহেল (৪০), সমুন (৩৮), আল আমিন, সাদ্দাম হোসেনসহ অজ্ঞাত কয়েকজন মিলে গত বৃহস্পতিবার (২০ আগস্ট) সন্ধ্যায় শাহ্ আলী বাজারে অতর্কিত হামলা চালায়।

এসময় তাদের হাতে থাকা দেশীয় অস্ত্রের এলোপাথারী আঘাতে রক্তাক্ত জখম হয় জাকির ও আবু বক্কর।এছাড়াও ওই দিনই আলু ব্যবসায়ী জাকির ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফিরার পথে তাদের কাছে থাকা ২ লক্ষ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয় উল্লেখিত বিবাদীরা।

এ ব্যপারে আলীরটেক ইউনিয়ন চেয়ারম্যান মতিউর রহমান মতি’র সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, এ বিষয়টি আমি শুনেছি। উভয় পক্ষকেই শান্তিু-শৃঙ্খলা বজায় রাখার জন্য বলেছি। তারা যদি সামাজিকভাবে বসতে চায় আমি সে ব্যপারেও সহযোগীতা করবো বলে জানিয়েছি।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার এস আই মোঃ খাইরুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মেডিক্যাল কর্তৃপক্ষের নিকট থেকে সার্টিফিকেট পেলে পরবর্তি পদক্ষেপ নিবো। তবে ঘটনাটি কেউ ধামাচাঁপা দিতে চাইলেও আমার জানা নেই। আমরা আইন অনুযায়ী কাজ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here