বন্দরে নব-দম্পত্তির বাড়িতে হামলা ॥ ভাই-বোন আহত

0
বন্দরে নব-দম্পত্তির বাড়িতে হামলা ॥ ভাই-বোন আহত

প্রেসনিউজ২৪ডটকমঃ বন্দর প্রতিনিধি নারায়ণগঞ্জের বন্দরে পূর্ব বিরোধের জের ধরে নব-দম্পত্তির বাড়িতে হামলা চালিয়ে ভাই-বোনকে মারধরসহ হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে চিহ্নিত ডাকাত সরদার ও মাদক ব্যবসায়ী আল আমিন ও তার স্ত্রী সুমি বেগমসহ সহযোগীদের বিরুদ্ধে। ৭ এপ্রিল রোববার সকালে থানার ২৬নং ওয়ার্ডের রামনগর সোনাচড়াবাগ এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহতদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় আহতদের মাতা সেলিনাা বেগম বাদী হয়ে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে উল্লেখ করা হয়,বন্দর থানার ২৬নং ওয়ার্ডের রামনগর সোনাচড়াবাগ এলাকার সিদ্দিক মিয়ার ছেলে আকাশ সম্প্রতি ইসলামী শরীয়ত মোতাবেক একই এলাকার মেয়ে রুমি আক্তারকে বিয়ে করে।

কুখ্যাত ডাকাত সরদার আল আমিন ও তার স্ত্রী সুমি বেগমসহ অন্যান্যরা পূর্ব বিরোধের জের ধরে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে গত ৭ এপ্রিল রোববার নব-দম্পত্তির বাড়িতে গিয়ে প্রথমে বাড়ির লোকজনকে অকথ্য ভাষায় গালমন্দ করে। নব বর আকাশের ভাই বাহাউদ্দিন ও বোন সোনিয়া এর প্রতিবাদ করলে এতে ক্ষিপ্ত হয়ে আল আমিন ও তার লোকজন নব-দম্পত্তির বাড়িতে অতর্কিত হামলা চালায়।

এতে ঘটনাস্থলেই বাহাউদ্দিন ও তার বোন সোনিয়া আহত হন। আহতদের ডাকা চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা সটকে পড়ে। আহতদের ধরাধরি করে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে পাঠানো হয়। এ ঘটনায় আহতদের মা সেলিনা বেগম বাদী হয়ে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এদিকে উল্লেখিতদের বিরুদ্ধে একই এলাকার চম্পা বেগম নামে জনৈকা গৃহবধূও ডাকাত আল আমিন ও তার স্ত্রী সুমি বেগমের বিরুদ্ধে আরো একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here