বন্দর পুলিশ ফাঁড়ি মাত্র ১হাজার গজের মধ্যেই বখাটেদের ঘাটি-সাংবাদিক আকাশের বাড়িতে দিন দুপুরে চুরি

0
বন্দর পুলিশ ফাঁড়ি মাত্র ১হাজার গজের মধ্যেই বখাটেদের ঘাটি-সাংবাদিক আকাশের বাড়িতে দিন দুপুরে চুরি

প্রেসনিউজ২৪ডটকমঃ বন্দর প্রতিনিধি নারায়ণগঞ্জের বন্দরে পুলিশ ফাঁড়ির মাত্র ১হাজার গজ অদূরে জামাইপাড়া পাঠান বাড়ি এলাকায় অবস্থিত দৈনিক মানবতার কন্ঠ পত্রিকার নির্বাহী সম্পাদক ইমরান হোসাইন আকাশের বাড়িতে দিনে দুংপুরে দুঃসাহসিক চুরির ঘটনার এখনো কাউকে শনাক্ত কিংবা আটক করতে পারেনি পুলিশ। দু”সাহসিক এ ঘটনার ৩০ ঘন্টা অতিবাহিত হতে চললেও দুর্ধর্ষ চোরের দল অধরা থাকায় পুলিশের ভাবমূর্তিকে প্রশ্নবিদ্ধ করছে।

এ ব্যাপারে এলাকার বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে জানান, চোরেরা এলাকার আশ পাশেরই হবে। চান মিয়া সাহেবের বাড়ির গলি দিয়ে বিভিন্ন সময়ে ছিঁচকে সন্ত্রাসী ও মাদকসেবীদের আনাগোনা বরতে দেখা যায়। বন্দর পুলিশ ফাঁড়ি রাতভর কেবল সামারিতেই ব্যস্ত থাকে অথচ খুব বেশি দূরে নয় গলিটিতে মাদক বিক্রেতা ও সেবনকারীদের হর হামেশা আনাগোনা আছেই। এর আগেও ওই গলির জনৈক নারীর গলা থেকে প্রকাশে স্বর্ণের চেইন খুলে নিয়ে যায় অজ্ঞাত হোন্ডা আরোহী ছিনতাইকারীরা। অপরাপর বাসিন্দা একই শর্তে জানান,সাংবাদিকের বাড়িতে চুরির ঘটনাটি খুবই রহস্যজনক।

বিগত দিনের ঘটনাবলীর খোঁজ নিলেই চুরির রহস্য উদঘাটন সম্ভব। ঘটনা যেন শর্ষের মাঝে ভুত হওয়ার মতো না হয়। ভুক্তভোগী সাংবাদিক ইমরান হোসাইন আকাশ জানান,আমার বাসায় চুরি হওয়ার বিষয়টি নিয়ে আমি খুবই চিন্তিত। এতো লোকের মাঝে প্রকাশে তালা অক্ষত রেখে কিভাবে এতগুলো মালামাল নিয়ে গেল। এখানেতো জীবনের সংশয় রয়ে যায়। শুনেছি এর আগেও এই গলিতে হোন্ডা যোগে দু’জন ছিনতাইকারী ঢুকে এক নারীর গলায় থাকা স্বর্ণের চেইন অস্ত্রের মুখে নিয়ে যায়। অথচ পুলিম ফাঁড়িটি বেশি দূরে নয়।

এই গলিতে সব সময় বখাটেদের আড্ডা। পুলিশ একটু নিয়মিত টহল দিলেই এদেরকে ধরতে পারে। কিন্তু কে শুনে কার কথা। প্রসঙ্গতঃ গত ২ ফেব্রুয়ারী শুক্রবার বিকেল ৪টায় সাংবাদিক আকাশ, স্ত্রী,সন্তান ও মাসহ অন্যান্যরা পার্শ্ববর্তী ভবনে থাকা তার বোনের বাড়িতে যায়। কিছুক্ষণ পর আকাশ ঘরে এসে ফ্ল্যাটের দরজার তালা খোলা দেখতে পানএরপর ভেতরে ঢুকে বিভিন্ন রুমের আলমিরাতে থাকা মালামাল এলোমেলো দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে বন্দর থানায় লিখিত অভিযোগ দাখিল করেন। ধারণা করা হচ্ছে খুবই নিকটের কোন ব্যক্তিরা পরিকল্পিতভাবে এই ঘটনাটি ঘটিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here