নিখোঁজের ৫দিন পর বন্দরে মিশুক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার

0
নিখোঁজের ৫দিন পর বন্দরে মিশুক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার

প্রেসনিউজ২৪ডটকমঃ বন্দর প্রতিনিধি নারায়ণগঞ্জের বন্দরে অবশেষে মিশুক চালক জাকির হোসেনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের ৫ দিন পর সোমবার (১১ ডিসেম্বর) দুপুর ২টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের মোহনপুর কবরস্থান সংলগ্ন একটি জমি থেকে অর্ধগলিত অবস্থায় ওই মৃতদেহটি উদ্ধার করা হয়।

সুরতহাল শেষে নিহতের মরদেহটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। নিহত জাকির হোসেন সুদূর লালমনিরহাট জেলার আদিতমারী থানার দিগলটারি গ্রামের দিনমজুর আলম বাদশা মিয়ার ছেলে। সে বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের কদম রসুল কলেজ মাঠপাড়া এলাকার বীরমুক্তিযোদ্ধা শহীদুল্লাহ মিয়ার বাড়িতে স্বপরিবারে ভাড়া থাকতো।

সূত্র মতে, গত ৬ ডিসেম্বর বুধবার বিকেল ৫টায় জাকির হোসেন জীবিকার তাগিদে তার পিতার মিশুক নিয়ে কাজের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। তার ব্যবহারকৃত ০১৭৭২০৫০৮৬৬ ও ০১৯৬১৭১১০৩৭ নাম্বার মোবাইল ফোন দুইটি বন্ধ পাওয়া যায়। অনেক স্থানে খোজাখুজি করে নিখোঁজ যুবকের কোন হদিস পাওয়া যায়নি।

এ ব্যাপারে নিখোঁজের পিতা আলম বাদশা গত বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে বাদী হয়ে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেছে। যার জিডিনং- ৩৫৬ তাং ৭-১২-২৩ইং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here