বন্দরে জান্নাত টেলিকমে দুঃসাহসিক চুরি,২৭টি মোবাইল ল্যাপটপসহ ৩ লাখ টাকার মালামাল লুট

0
বন্দরে জান্নাত টেলিকমে দুঃসাহসিক চুরি,২৭টি মোবাইল ল্যাপটপসহ ৩ লাখ টাকার মালামাল লুট

প্রেসনিউজ২৪ডটকমঃ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জের বন্দরে একটি মোবাইল ফোনের দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। অজ্ঞাতনামা চোরেরা টিনের চালা কেটে ভেতরে ঢুকে দোকানের টেবিলে থাকা ৭০ হাজার টাকা মূল্যের একটি ল্যাপটপ,কম্পিউটারের হার্ড ডিস্ক,ক্যাশ বাক্সে রক্ষিত নগদ ৪০ হাজার টাকা ২৭টি মোবাইল সেট ও প্রায় দেড় লক্ষাধিক টাকা ভর্তি ফ্ল্যাক্সিলোডের দুটি মোবাইল সহ প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে।

গত ১০ ডিসেম্বর গভীর রাতে বন্দর থানার ২০ নং ওয়াডের দড়ি সোনাকান্দাস্থ জান্নাত টেলিকমে এ চুরি ঘটনাটি ঘটে। ওই সময় এ ব্যাপারে দোকান মালিক জুয়েল মিয়া বাদী হয়ে গত রোববার রাতেই বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় দোকান মালিক জুয়েল হোসেন জানান,সারাদিন বেচা-কেনা শেষে প্রতিদিনের ন্যায় ১০ ডিসেম্বর দিবাগত রাত সাড়ে ১২টায় সে বাড়িতে যায়।

পরের দিন সকাল ৯টায় এসে দোকান খুলে তার টেবিলে থাকা ৭০ হাজার টাকা মূল্যের একটি ল্যাপটপ,কম্পিউটারের হার্ড ডিস্ক,ক্যাশ বাক্সে রক্ষিত নগদ ৪০ হাজার টাকা ২৭টি মোবাইল সেট ও প্রায় দেড় লক্ষাধিক টাকা ভর্তি ফ্ল্যাক্সিলোডের দুটি মোবাইল সহ প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল খোঁয়া দেখতে পান।

দোকানের উপরে টিনের চাল কাটা ছিল। ধারণা করা হচ্ছে চোরের দল দিবাগত রাত ৩টা থেকে ৪টার মধ্যে টিনের চাল কেটে এসব মালামাল নিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here