বন্দরে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন হিন্দু যুবক

0
বন্দরে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন হিন্দু যুবক

প্রেসনিউজ২৪ডটকমঃ বন্দরে মাওলানা বদরুল আল-কাদরী কাছে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন হিন্দু যুবক।নারায়ণগঞ্জের বন্দরে হিন্দু ধর্মালম্বী এক যুবক ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।নও মুসলিম যুবক ইসলাম ধর্মের আর্দশে অনুপ্রাণিত হয়ে নিজ ইচ্ছায় স্থানীয় নবীগঞ্জ ডিলার বাড়ি হাশেম মুন্সি জামে মসজিদের সম্মানিত খতিব মাওলানা বদরুল আলম আল-কাদরী হুজুরের কাছে কালিমা পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন

৬ জুন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটে সম্মুখে এফবিভেটির মাধ্যমে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের এসএস শাহ রোড বাবুপাড়া এলাকার জহরলাল চন্দ্র দাসের ছেলে। তার বর্তমান নাম রাখা হয়েছে আব্দুর রহমান।

আব্দুর রহমান বলেন, আমি পবিত্র ইসলাম ধর্মের আচার অনুষ্ঠান ও ধর্মীয় বিধি বিধান এবং নিয়ম কানুন ভালো লাগায় ও পবিত্র ইসলাম ধর্মে গভীরভাবে আকৃষ্ট হয়ে গত ৬ জুন মৌলভীর মাধ্যমে পবিত্র কালেমা ‘লা ইলাহা ইললাহু-মুহাম্মাদুর রসুলুল্লাহ’ পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করি।

এ ছাড়াও নারাযণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শামসাদ বেগমের কাছে ধর্মান্তর সংক্রান্ত হলফনামার মাধ্যমে আব্দুর রহমান নাম ধারণে ইসলাম ধর্ম গ্রহণ করেছি বলে জানান তিনি,উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বন্দর থানা সভাপতি আলহাজ্ব মিজান রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ইমন খন্দকার সহ বিশিষ্ট ব্যক্তিগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here