বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে মহানগর যুবদল নেতা আমির হোসেনের উপর সন্ত্রাসী হামলা, আহত ৮

0
বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে মহানগর যুবদল নেতা আমির হোসেনের উপর সন্ত্রাসী হামলা, আহত ৮

প্রেসনিউজ২৪ডটকমঃ বন্দরে দুই পক্ষের সংঘর্ষে মহানগর যুবদলের নেতাসহ উভয় পক্ষের ৮ জন আহত হয়েছেন। আহতরা হলো যুবদল নেতা আমির হোসেন (৫১) খলিলুর রহমান (৬০) মিজানুর রহমান (২৭) আরিফ হোসেন (২০) সম্রাট (২৩) রজ্জব (২৫) রানা (১৮) ও আসিফ (১৬)। স্থানীয়রা আহতদের রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টায় বন্দর থানার ২১নং ওয়ার্ডের ছালেনগর এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। এ ঘটনায় উভয় পক্ষ বন্দর থানায় পৃথক অভিযোগ দায়েরর প্রস্ততি চালাচ্ছে। দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় ছালেনগর এলাকায় চরম উত্তেজনা বিরাজ  করছে।যুবদল নেতার ভাবি রোজিনা আক্তার রিতা বেগমের দায়েরকৃত অভিযোগ সূত্রে জানাগেছে, অভিযোগের বাদিনী ভাগ্নিা সিয়ামের সাথে  বন্দর ছালেনগর এলাকার ফিরোজ মিয়ার দুই ছেলে বিবাদী রজ্জব ও রানা সাথে র্দীঘ দিন ধরে পূর্ব শত্রুতা চলছিল।

এ ঘটনার জের ধরে রজ্জব ও রানা নেতেৃত্বে একই এলাকার মাবু মিয়ার ২ ছেলে আলম ও শাহআলম একই এলাকার শুক্কর মিয়া ও তার ছেলে তন্ময় একই এলাকার মাবু মিয়ার স্ত্রী ফাতেমা বেগম ও ফিরোজ মিয়ার ছেলে স্বপ্নসহ ১০/১২ জন সন্ত্রাসী ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে আমার ভাসুর খলিলুর রহমান ও দেবর আমির হোসেন ভাসুরের ছেলে মিজানুর ও দেবরের ছেলে আরিফ হোসেনের উপর অর্তকিত হামলা চালায়।ওই সময় হামলাকারি উল্লেখিতদের কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে।

ওই সময় হামলাকারিরা আমার দেবরের কাছ থেকে নগদ ২০ হাজার ৫’শ টাকা ও একটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়।এদিকে আহত রজ্জব মিয়ার অভিযোগ সূত্রে জানাগেছে, শুক্রবার বেলা সাড়ে ১২টা সময় পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার যুবদল নেতা আমির হোসেনের নেতৃত্বে তার ছেলে আরিফ, খলিল মিয়া ও তার ছেলে পিয়াস একই এলাকার রবু মিয়া ও সিয়ামসহ অজ্ঞাত নামা ৮/১০ জন সন্ত্রাসী ধারালো দেশিয়ও সজ্জিত হয়ে অভিযোগের বাদী উপরে অর্তকিত হামলা চালায়।

ওই সময় রজ্জবের চিৎকারের শব্দ পেয়ে তার ভাই রানাসহ একই এলাকার আজহারুল মিয়ার ছেলে সম্রাট একই এলাকার মাহাবুব মিয়ার ছেলে আসিফ এগিয়ে আসলে ওই সময় হামলাকারিরা তাদেরকে লোহার রড ও এসএস পাইপ দিয়ে এলোপাথারী ভাবে পিটিয়ে নিলাফুলা জখম করে বাড়িঘর ভাংচুর করে নগদ ২৭’শ টাকা ও ১টি মোবাইল সেট ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে বন্দর থানা ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগ দুইটি তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here