বন্দরে লাখ টাকা চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা

0
বন্দরে লাখ টাকা চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা

প্রেসনিউজ২৪ডটকমঃ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জের বন্দর থানাধীন ২১নং ওয়ার্ডের বন্দর শাহী মসজিদ এলাকায় দাবিকৃত লাখ টাকা চাঁদা না পেয়ে রতন(৩৬)নামে এক ব্যাক্তিকে কাঠের ডাসা দিয়ে বেদম পিটিয়ে হত্যার ব্যার্থ চেষ্টা চালিয়েছে কিশোর গ্যাং লিডার শেখ সিফাত ওরফে কাটা সিফাত ও তার সাঙ্গ-পাঙ্গরা। ১১ আগষ্ট শুক্রবার জুম্মার নামাজের পরে শাহী মসজিদের অদূরে নির্মম এই ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আহত রতন বাদী হয়ে শুক্রবার দুপুরেই বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। বাদী তার অভিযোগে উল্লেখ করেন,বন্দর শাহী মসজিদ এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহিন ওরফে রিং শাহিনের ছেলে শেখ সিফাত ওরফে কাটা সিফাত ও তার চাচা (নাজিমুদ্দিন মাষ্টারের ছেলে)যুবায়ের,ফেনপাড়ার ব্ল্যাক জুম্মন,হোয়াইট জুম্মান,সালেহনগর এলাকার দিলার ছেলে সজিব ও কবির বাবুর্চির ছেলেসহ অজ্ঞাতনামা ১০/১৫জনের একটি সংঘবদ্ধ দল দীর্ঘ দিন ধরে একই এলাকার নাসির আলমের ছেলে থান কাপড় ব্যবসায়ী মোঃ রতনের
কাছে লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল।

এর ধারাবাহিকতায় উল্লেখিতরা ১১ আগষ্ট শুক্রবার ব্যবসায়ী রতন শাহী মসজিদ হতে নামাজ পড়ে বের হওয়ার পর তার পথরোধ করে তাদের হাতে থাকা কাঠের ডাসা দিয়ে এলোপাথাড়ি আঘাত করে। সন্ত্রাসীদের উপর্যুপরি হামলায় রতন আহত হয়ে মাটিয়ে লুটিয়ে চিৎকার করে। আহতের ডাক চিৎকারে আশ পাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা টের পেয়ে সটকে পড়ে। পরে উপস্থিত লোকজন আহত রতনকে ধরাধরি করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর ব্যবস্থা করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here