সাংবাদিক ও অভিনেত্রী সোনিয়া’র শয্যাপাশে দৈনিক বিজয় পরিবার

0
সাংবাদিক ও অভিনেত্রী সোনিয়া’র  শয্যাপাশে দৈনিক বিজয় পরিবার

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা:সাহসী নারী সাংবাদিক ও অতি সুপরিচিত অভিনেত্রী সোনিয়া আক্তারের শয্যাপাশে দাড়িয়েছেন ঢাক থেকে প্রকাশিত দৈনিক বিজয় পরিবার। পত্রিকার সম্পাদক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাব্বির আহমেদ সেন্টু’র নেতৃত্বে একটি চৌকশ দল সম্প্রতি নবীগঞ্জস্থ বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তৃতীয় তলার কেবিনে গিয়ে অসুস্থ্য সোনিয়া আক্তারকে দেখতে যান।

এ সময় তারা সোনিয়ার অসুস্থ্যতা সম্পর্কে খোঁজ-খবর নেন। সাব্বির আহমেদ সেন্টু ছাড়াও সোনিয়ার শয্যাপাশে সমবেদনা জানাতে ছুটে যান বন্দর উপজেলা শিল্পকলা একাডেমির সাবেক কার্যনির্বাহী সদস্য মিতু মোর্শেদ এবং দৈনিক বিজয় পরিবারের সদস্য সাংবাদিক আল আমিন জাহান মুন্সী ও আকরাম হোসেনসহ আরো অনেকেই। সোনিয়া আক্তার উপস্থিত সহকর্মীদের কাছে আশু সুস্থ্যতার জন্য দোয়া চান।

সোনিয়ার শয্যাপাশে গিয়ে আবেগ আপ্লুত হয়ে সাব্বির আহমেদ সেন্টু বলেন,সোনিয়া আক্তার অত্যন্ত সাহসী একজন নারী সাংবাদিক। সংবাদ সংগ্রহে তাকে সব সময় বিভিন্ন সভা-সমাবেশে কিংবা অনুষ্ঠানে সক্রিয় থাকতে দেখা গেছে। একজন প্রাণচাঞ্চল্য মানুষ আজকে বিছানায় শুয়ে শুয়ে কাতরাচ্ছেন এটা খুবই কষ্টকর।

আমি আমার পেশাগত সকল ভাই-বোনসহ দেশবাসীর কাছে প্রিয় এই বোনটির জন্য দোয়া চাই মহান রাব্বুল আল আমিন যেন তাকে দ্রুত সুস্থ্য করে আবার আমাদের মাঝে ফিরিয়ে দেন। উল্লেখ্য,সোনিয়া আক্তার দীর্ঘ দিন ধরে কিডনী রোগে আক্রান্ত হয়ে ভুগছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here