বন্দরে নকশা বহির্ভূত ২টি ভবনের বর্ধিত অংশ ভেঙ্গে দিয়েছে রাজউক

0
বন্দরে নকশা বহির্ভূত ২টি ভবনের বর্ধিত অংশ ভেঙ্গে দিয়েছে রাজউক

প্রেসনিউজ২৪ডটকমঃ বন্দর সংবাদদাতা:বন্দরে নকশা বহির্ভূত অনিয়ম কাজ ও ভবনের বর্ধিত অংশ ভেঙ্গে দেওয়াসহ ২ ভবন মালিককে অর্থদন্ড করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)।মঙ্গলবার (১৭ জানুয়ারী) দুপুরে বন্দর থানার ২১ নং ওয়ার্ডের এনায়েতনগর এলাকায় রাজাউক পরিচালক ও নিবার্হী ম্যাজিস্ট্রেট ইয়াহিয়া খানের নেতৃত্বে ওই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

তথ্য সূত্রে জানা গেছে, অভিযান কালে বন্দরে সোনাকান্দা এনায়েরতনগর এলাকার সৌদিআরব প্রবাসী রুবেল মিয়ার মা নাসিরি বেগমের মালিকানাধীন নির্মানাধীন ৫ তলা ভবন ও একই এলাকার আমিনুল ইসলামের নির্মানাধীন ২য় তলার নকশা বহির্ভূত বর্ধিত অংশ ভেঙ্গে দেওয়া হয়। ওই সময় রাজউক কর্তৃপক্ষ ৫তলা ভবনের মালিক নাসরিন বেগমকে দেড়লাখ টাকা  ও আমিনুল ইলামেকে ১ লাখ টাকা জরিমানা করে।

রাজাউক পরিচালক ও নিবার্হী ম্যাজিস্ট্রেট ইয়াহিয়া খান জানান, রাজউকের বিধি নিষেধ অমান্য করে নকশা বহির্ভূত ভবন নির্মানের অপরাধে মোবাইল র্কোটের মাধ্যমে ২টি ভবন মালিককে আড়াই লাখ টাকা জরিমানা করা হয়। সে সাথে ভবনের বর্ধিত অংশ ভেঙ্গে  দেওয়া হয়। উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন রাজউক কর্মকর্তা শুভঙ্কর সুস্ময় রায়, ইমারত পরিদর্শক সোহেল রানা ও অন্যান্য কর্মকর্তাসহ আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনী সদস্যরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here