বন্দর মদনগঞ্জে নৌ-যান শ্রমিক কার্যালয়ে ক্যাপ রোমান বাহিনীর তান্ডব

0
বন্দর মদনগঞ্জে নৌ-যান শ্রমিক কার্যালয়ে  ক্যাপ রোমান বাহিনীর তান্ডব

প্রেসনিউজ২৪ডটকমঃনিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জের বন্দরে উদ্বোধনের ২৪ ঘন্টা পার না হতেই অস্ত্র দিয়ে কুপিয়ে বাংলাদেশ নৌ-যান শ্রমিক/কর্মচারী ইউনিয়নের মদনগঞ্জ আঞ্জলিক শাখার কার্যালয় ক্ষতিগ্রস্থ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর তান্ডব চালিয়েছে মাদক ব্যবসায়ী রোমন ওরফে ক্যাপ রোমান ও তার সাঙ্গ-পাঙ্গরা।

১৩ জানুয়ারী শুক্রবার রাতে থানার মদনগঞ্জ শান্তিনগরস্থ নদীর পাড়ে এ ঘটনাটি ঘটে। আঞ্চলিক কমিটির সভাপতি সোহেল রানা সাংবাদিকদেরকে জানান,গত শুক্রবার নৌ-যান শ্রমিকদের নিরাপত্তার জন্য মদনগঞ্জ আঞ্চলিক শাখার অফিসটি শ্রমিকলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উদ্বোধণ করে গেছেন অথচ এর ২৪ ঘন্টা পার না হতেই মাদক ব্যবসায়ী ক্যাপ রোমান দলবল নিয়ে আমাদের অফিসে তান্ডব চালিয়েছে।

শুধু তান্ডবই চালায়নি তারা অফিসে থাকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং আমাদের প্রধানমন্ত্রীর ছবিও ভাংচুর করেছে। বিষয়টি বন্দর থানার অফিসার ইনচার্জসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দদেরকে জানানো হয়েছে। তাদের নির্দেশনা অনুযায়ী আইনের আশ্রয় নিবো। আমাদের কার্যালয়ের সমস্ত কিছু যেভাবে কুপিয়েছে তাতে আমাদের সেক্রেটারিয়াল টেবিলে রক্ষিত নগদসহ প্রায় ৬লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here