যে সন্তান পাঁচ ওয়াক্ত নামাজ পড়বে সে কখনো খারাপ কাজে যাবেনাঃ ওসি আবু বকর

0
যে সন্তান পাঁচ ওয়াক্ত নামাজ পড়বে সে কখনো খারাপ কাজে যাবেনাঃ ওসি আবু বকর

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর সিদ্দিক বলেছেন, সন্তানদেরকে পড়াশোনার পাশাপাশি ধর্মীয় শিক্ষা দিবেন ধর্মীয় শিক্ষা না পেলে ছেলে-মেয়ে পথভ্রষ্ট হয়ে যাবে। আমার বিশ্বাস যে সন্তান পাঁচ ওয়াক্ত নামাজ পড়বে সে সন্তান খারাপ কাজে যাবেনা।

১৮ ডিসেম্বর রোববার বিকেল ৫টায় বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের ৫ন ওয়ার্ডে সেলসারদী যুব সংগঠনের প্রথম বর্ষপূর্তি উদযাপন ও ২০২২সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আবু বকর সিদ্দিক আরো বলেন,আমি মাদক ব্যবসায়ীদের হুসিয়ার করে দিতে চাই তোমার ভাল পথে ফিরে এসো। সেলসারদী এলাকায় কোন মাদক বিক্রেতা এবং সেবনকারী দেখতে চাইনা।

হয়তো তারা থাকবে নয়তো আমি থাকবো। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ মোঃ আমির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর সিদ্দিক। সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাব্বির আহমেদ সেন্টু’র প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য আলহাজ্ব মকবুল হোসেন মেম্বার,বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী হাজী মোঃ মনির হোসেন ও সংগঠনের উপদেষ্টা মোঃ আব্দুল ওয়াহিদ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলোয়াত পাঠ করেন সেলসারদী জামে মসজিদের পেশ ইমাম মুফতি মোঃ নুরুল্লাহ। পরবর্তীতে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের মাঝে সম্মাননা এবং ফুটবল টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন এস ওয়ান এফ দলের হাতে নগদ ১৫ হাজার টাকা ও ক্রেষ্ট এবং রানার্স আপ লাকী সেভেন দলনেতার হাতে নগদ ১০ হাজার টাকা ও ক্রেষ্ট তুলে দেয়। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মোঃ সাইদুর রহমান।

এছাড়া অনুষ্ঠানের সার্বিক তত্ত¡াবধানে ছিলেন মোঃ পারভেজ,মোঃ গাফ্ফার,মোঃ হাফেজ,আলমগীর হোসেন,মাসুম আহম্মেদ,নাজমুল হাসান,মোঃ জুয়েল,মোঃ তুহিন,মোঃ জামান,মোঃ আরিফ,মোঃ শাকিল,মোঃ আরমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here