বন্দরে বীর মুক্তিযোদ্ধাকে ভূয়া আখ্যা দেয়ায় থানায় ডায়েরী

0
বন্দরে বীর মুক্তিযোদ্ধাকে ভূয়া আখ্যা দেয়ায় থানায় ডায়েরী

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতাঃ নারায়ণগঞ্জের বন্দরে ফিরোজ মেম্বার(৬৯) নামে জনৈক বীরমুক্তিযোদ্ধাকে ভূয়া মুক্তিযোদ্ধা আখ্যা দিয়ে গালমন্দসহ হত্যার হুমকি দিয়েছে কথিত আদম বেপারী এম আর জালাল,সালাউদ্দিন ও জনি গং। ৬ডিসেম্বর সকাল সোয়া ১১টায় কলাগাছিয়া ইউনিয়নের ১নং নয়ানগর এলাকায় এ ঘটনাটি ঘটে।

পৈত্রিক ভিটায় গৃহ নির্মাণে বাধা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে উল্লেখিতরা মুক্তিযোদ্ধা অকথ্য ভাষায় গালি-গালাজ এবং ভূয়া মুক্তিযোদ্ধা আখ্যা দিয়ে এ হুমকি দেয় বলে বীরমুক্তিযোদ্ধা ফিরোজ মেম্বার জানান। ডায়েরীতে উল্লেখ করা হয়,কলাগাছিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ১নং নয়ানগর এলাকার মৃত হাজী সানাউল্লাহ সরদারের ছেলে বীরমুক্তিযোদ্ধা মোঃ ফিরোজ মেম্বার ৬ডিসেম্বর মঙ্গলবার আনুমানিক সোয়া ১১টার সময় তার নিজ পৈত্রিক জমিতে রান্না ঘর নির্মাণ করার সময় পার্শ্ববর্তী বাড়ির মৃত আব্দুস সাত্তার মিয়ার ছেলে এম আর জালাল,সালাউদ্দিন,আব্দুল আউয়ালের ছেলে জনি তার গৃহ নির্মাণে বাধা দেয়।

এ সময় মুক্তিযোদ্ধা প্রতিবাদ করলে এতে উল্লেখিতরা ক্ষিপ্ত হয়ে তাকে গালমন্দ করে। এতে বীরমুক্তিযোদ্ধা নিরব ভূমিকা পালণ করলে তারা ফিরোজ মেম্বারকে ভূয়া মুক্তিযোদ্ধা আখ্যা দিয়ে গালমন্দসহ হত্যার হুমকি দেয়। জীবনের নিরাপত্তার স্বার্থে বীরমুক্তিযোদ্ধা বাদী হয়ে মঙ্গলবার দুপুরেই বন্দর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার নং-২৭৯।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here