বন্দরে অটোচালক মাসুম খুনের ১১দিনেও কাউকে ধরতে পারেনি পুলিশ!

0
বন্দরে অটোচালক মাসুম খুনের ১১দিনেও  কাউকে ধরতে পারেনি পুলিশ!

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের বন্দরের চাঞ্চল্যকর অটোচালক মাসুম হাওলাদার(৩৫)ব হত্যার ঘটনার এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ১৭ নভেম্বর এ ঘটনার ১১দিন অতিবাহিত হতে চললেও মাসুমের খুনীদের অদ্যাবধি গ্রেফতার করতে না পারায় নিহতের পরিবারে চরম শংকা বিরাজ করছে। এদিকে দীর্ঘ ১১দিনেও স্বামীর হত্যাকারীদের গ্রেফতার করতে না পারায় ক্ষোভের সঙ্গে স্ত্রী শিরিন জানান,আমার স্বামীর খুনীদের গ্রেফতারে কোন তৎপরতা পুলিশের কোন তৎপরতা নেই।

তাদের আন্তরিকতার অভাবে খুনীরা দিব্যি ঘুরে বেড়াচ্ছে। আমার স্বামী হত্যার আদৌ বিচার পবো কি না জানি না। নিহত মাসুমের মাতা মা খাদিজা বেগম জানান,আমি আমার বুকের ধন হারিয়েছি আজ ১১দিন হয়। কেউ কোন তথ্য-তালাশ করেনি। আমি বুঝি সন্তান হারানোর বেদনা। আমাদের আর্থিক সামর্থ নেই বলে পুলিশও আমার ছেলে হত্যার ব্যপারে কোন কার্যকরি পদক্ষেপ নেয়নি। সূত্র মতে,নারায়ণগঞ্জের বন্দর থানাধীন ২২নং ওয়ার্ডের কবরস্থান রোডের মোল্লা বাড়ি এলাকার থেকে ডেকে নিয়ে মাসুম হাওলাদার(৩৫)নামে এক অটোচালককে নৃশংসভাবে হত্যা করেছে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা।

৬ নভেম্বর রোববার রাতে যে কোন সময়ে এ ঘটনাটি ঘটে। পুলিশ নিহতের মরদেহ পার্শ্ববর্তী বন্দর ইউনিয়নের বনপাড়া গ্রামের একটি ডোবা থেকে উদ্ধার করে। অটোচালক মাসুম হাওলাদার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের চিতাশাল এলাকার আল আমিন মিয়ার বাড়ির ভাড়াটিয়া সেকান্দার হাওলাদারের ছেলে। এদিকে মাসুম হাওলাদারের খুনীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে। এর আগে নিহতের স্ত্রী শিরিন বেগম বাদী হয়ে বন্দর থানায় বাদী হয়ে সাধারণ ডায়েরী করেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here