বন্দরে বাক প্রতিবন্ধী কিশোরী ধর্ষিত \ লম্পট সেলিম গ্রেপ্তার

0
বন্দরে বাক প্রতিবন্ধী কিশোরী  ধর্ষিত  লম্পট সেলিম গ্রেপ্তার

প্রেসনিউজ২৪ডটকমঃ বন্দর প্রতিনিধি: বন্দরে চতুর্দশী বাক প্রতিবন্ধী কিশোরীকে জোরপূর্বক ধর্ষনের অভিযোগে সেলিম (৪০)নামে এক লম্পটকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাতে থানার নবীগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃত ধর্ষক সেলিম বন্দর থানার নবীগঞ্জ বাগবাড়ী এলাকার মৃত আব্দুল মালেক মিয়ার ছেলে।

এ ব্যাপারে ধর্ষিতা কিশোরীর পিতা বাদী হয়ে লম্পট সেলিম ও তার ছেলে কাউছারসহ ৪/৫ জনকে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। যার নং- ১৬(১০)। মামলায় উল্লেখ করা হয়, ধর্ষিতা কিশোরীর পিতা একটি হোসিয়ারীতে এবং তার মা বিভিন্ন বাসা বাড়ীতে কাজ করে আসছে। কিশোরী পিতা মাতা সকালে কাজে বের হয়ে গেলে ওই সুযোগে লম্পট সেলিম মিয়া বিভিন্ন প্রলোভন দেখিয়ে নবীগঞ্জস্থ আকিব হাসানদের নিমার্নাধীন বাড়ী পিছনের ছোট একটি কক্ষে নিয়ে প্রতিবন্ধী কিশোরীকে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকার ধর্ষন করে।

এর ধারাবাহিকতায় গত ৭ অক্টোর সকাল ৮টায় লম্পট সেলিম মিয়া বিভিন্ন প্রলোভন দেখিয়ে বাক প্রতিবন্ধী কিশোরীকে উল্লেখিত স্থানে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। পরে ধর্ষিতা বাক প্রতিবন্ধী কিশোরী বিষয়টি তার পিতা/মাতাকে জানালে এ ঘটনায় গত বৃহস্পতিবার রাত ৮টায় ধর্ষিতা কিশোরী পিতা,ছোট ভাই ও বোন এ ঘটনায় বিচার নিয়ে গেলে ধর্ষক সেলিম ও তার সন্ত্রাসী ছেলে কাউছার ক্ষিপ্ত হয়ে উল্লেখিতদের বেদম মারধর করে। পরে আহতদের ডাক চিৎকারের শব্দ পেয়ে স্থানীয়রা দ্রæত ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে বন্দর স্বাস্থ কমপ্লেক্সে প্রেরণ করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হলে পুলিশ লম্পট ধর্ষক সেলিমকে শুক্রবার দুপুরে ওই মামলায় আদালতে প্রেরণ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here