বন্দরে উত্তর লক্ষণখোলায় আবর্জণার ডাম্পিং প্রক্রিয়া বন্ধের দাবিতে হাজার হাজার মুসল্লীর মানববন্ধন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা:নারায়ণগঞ্জের বন্দরে মসজিদ,মাদ্রাসা ও কবরস্থানসহ ধর্মীয় প্রতিষ্ঠানসংলগ্ন জমিতে বর্জ ফেলার স্থাপনা নির্মাণ না করার দাবিতে প্রতিবাদ সমাবেশও মানববন্ধন করেছে উত্তর লক্ষনখোলা এলাকার ৫ সমাজের মসজিদ,মাদ্রাসা ওকবরস্থান কমিটি।

২৪ জুন শুক্রবার বাদ জুম্মা মদনগঞ্জ-টু মদনপুর সড়কের লক্ষণখোলা তালতলা এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। স্থানীয় সমাজ সেবক মোঃ খায়রুজ্জামানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সমাজ সেবক রফিকুল ইসলাম,মাজহারুল হক সাউদ,হাজী শাহজাদা মৃধা,মুফতি আব্দুল আল মামুন,মুফতি আবুল কাসেম,আলহাজ্ব হাবিবুর রহমান হবি,মোশারফ হোসেন,আলাউল ইসলাম সজীব,মোঃ তারেক প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন,ময়লা আবর্জণার দুর্গন্ধ নিয়ে আমরা জীবন যাপন করতে চাইনা। আমরা পশু নই মানুষ।

মানুষের শেষ ঠিকানা কবরস্থান সেখানে গিয়ে স্বজনদের জন্য দোয়া করবে জিয়ারত করবে সেই সুযোগও নষ্ট করতে চাইছে একটি চক্র। বক্তারা আরো বলেন,কিছু জমি মালিকের যোগসাজশে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র এই অযাচিত সিদ্ধান্তটি নিয়েছেন। আমরা তার দ্বারস্থ হওয়ার পরও কোন প্রতিকার পাচ্ছিনা। জনগণের প্রতিনিধি হয়েও তারা জনগণের দুঃখ-কষ্ট বুঝতে চান না।

জনপ্রতিনিধি হয়ে যদি জনকল্যাণে কাজ না করে তাহলে সাধারণ মানুষ কোথায় গিয়ে দাড়াবে। আমরা চাই সিটি কর্পেরেশেনের এই সিদ্ধান্ত পরিবর্তণ করে ডাম্পিং প্রতিষ্ঠানটি অন্যত্র স্থাপন করা হোক। অন্যথায় আমরা কঠোর থেকে আরো কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবো। দুর্গন্ধে নয় মরলে লড়াই করেই মরবো। অতএব বিলম্ব না করে দ্রæত সিদ্ধান্ত পরিবর্তণ করুন। নইলে আমরা আপনাদের বিরুদ্ধে অবস্থান নিতে বাধ্য হবো। মানববন্ধন চলাকালে মদনগঞ্জ-টু মদনপুর সড়কেপ্রায় ৩০মিনিট যান চলাচল বন্ধ ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here