মহান বিজয় দিবস উপলক্ষে নাসিক ২৩নং ওয়ার্ডে আলোচনা সভা অনুষ্ঠিত 

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: মহান বিজয় দিবস উপলক্ষে নাসিক ২৩নং ওয়ার্ডের মহান বিজয় দিবস উদযাপন কমিটির আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫শে ডিসেম্বর) সন্ধ্যায় বন্দরের একরামপুর সিটি করপোরেশনের সামনে মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও ২৩নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান এর সার্বিক সহযোগিতায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। তিনি বলেন, কৃতিমানদের ভাস্কর্য হয়। বিশ্বের বিভিন্ন দেশে ভাস্কর্য আছে সেখানে তো ভাস্কর্য ভাঙে না কেউ কিন্তু ওই মৌলবাদিদের সাহস হয় কিভাবে বঙ্গবন্ধুর এ ভাস্কর্য ভাঙার।

খোকন সাহা আরো বলেন, নারায়নগঞ্জের একটা পত্রিকায় দেখলাম একজন সরকারী কর্মকর্তার সুপারিশে নাকি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন হবে। আমি বুঝি না এটা পত্রিকায় কিভাবে লিখে, শামীম ওসমানতো অনেক আগেই এই বিশ্ববিদ্যালয়ের ডিউ লেটার দিয়েছে। এটা আমার কাছে আছে আপনারা সাংবাদিক ভাইয়েরা আমার কাছ থেকে এর কপি নিয়ে যেতে পারেন। শামীম ওসমানের স্বপ্ন জননেত্রী শেখ হাসিনার নামেও একটি হাসপাতাল করবে। ২০২১ সালে এটার প্রস্তাব ঘোষনা করা হবে। আপনারা সকলে আমাদের নেত্রী এবং নেতাকর্মীদের জন্য দোয়া করবেন।
২৩নং ওয়ার্ড মহান বিজয় দিবস উদযাপন কমিটির সভাপতি সিরাজ উদ্দিন আহম্মেদ’র সভাপতিত্বে প্রধান বক্তা বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলার চেয়ারম্যান এম.এ রশিদ ছাড়াও এসময় এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হুমায়ূন কবির মৃধা, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান কমল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here