বন্দরে ৪দিন ধরে নিখোঁজ মায়ের জন্য অস্থির সাড়ে ৩বছরের শিশু আরাফ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ বন্দরে তামিম আক্তার(২৪)নামে এক সন্তানের জননী ৪দিন ধরে নিখোঁজ রয়েছে। বিভিন্ন স্থানে খোঁজা-খুঁজির পরও সন্ধান না পেয়ে নিখোঁজের স্বামী আল আমিন বাদী হয়ে সোমবার সন্ধ্যায় বন্দর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার নং ৩১৪। নিখোঁজ গৃহবধূ তামিম আক্তার সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার আলকাছ মোল্লার মেয়ে।

নিখোঁজের পারিবারিক সূত্রে জানা যায়,গৃহবধূ তামিম আক্তারের সঙ্গে বিগত ৭বছর পূর্বে পার্শ্ববর্তী দড়ি সোনাকান্দা এলাকার ইব্রাহিম পাঠানের ছেলে আল আমিনের সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের ৭ বছরে তাদের সংসারে একটি ফুটফুটে পুত্র সন্তান জন্মগ্রহণ করে। যার আরাফ বয়স সাড়ে ৩বছর। গত বৃহস্পতিবার রাত ১০টায় শিশুপুত্র আরাফ দুধ খাওয়ার জন্য কান্নাকাটি করে। কান্নার শব্দ পেয়ে নানী তাসলিমা বেগম তার মেয়ে তামিমকে দুধ খাওয়ানোর জন্য একাধিকবার অনুরোধ করেন।

এ নিয়ে মা-মেয়ের মধ্যে কিছুটা বাক-বিতন্ডা হলে এক পর্যায়ে গৃহবধূ তামিম মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান মিলেনি। নিখোঁজের ৪দিন পর তার স্বামী বাদী হয়ে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। এদিকে মাকে কাছে না পেয়ে সাড়ে ৩বছরের অবুঝ শিশু অস্থির হয়ে উঠেছে। বার বার সে মা মা বলে চিৎকার দিয়ে উঠছে। আরাফের নানী তার মেয়ের সন্ধান দেয়ার জন্য দেশবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here