নাারায়ণগঞ্জ বন্দরের শীতলক্ষা নদীতে গোসল করতে গিয়ে ডকইয়ার্ড শ্রমিকের মৃত্যু।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নাারায়ণগঞ্জ বন্দরের শীতলক্ষা নদীতে গোসল করতে গিয়ে কায়েক (১৮) নামে এক ডকইয়ার্ড শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার (১ জুলাই) বিকেল ৫টায় সোনাকান্দা শাহেনশাহ শীপ ডকইয়ার্ড সংলগ্ন শীতলক্ষ্যা নদীর পাড়ে পথচারীরা লাশ ভাসতে দেখে এলাকাবাসীকে খবর দেয়। নিহত শ্রমিক কায়েক সোনাকান্দা এলাকার রফিক মিয়ার ছেলে ও মমতাজ বেগমের বাড়ীর ভাড়াটিয়া। সে সোনাকান্দাস্থ শাহেনশা শীপ ডকইয়ার্ডের শ্রমিক।

জানা গেছে, সোমবার বিকাল ৪টায় শাহেনশা শীপ ডকইয়ার্ডের শ্রমিক কায়েক মিয়া শীপ ওয়েল্ডিংয়ের কাজ শেষে শীতলক্ষ্যা নদীতে গোছল করতে যায়। বিকেল ৫টায় ওই পথ দিয়ে পথচারীরা একটি লাশ ভাসতে দেখে এলাকাবাসীকে খবর দেয়। পরে ডকইয়ার্ডের শ্রমিকরা শীতলক্ষ্যা নদীর ধারে এসে কায়েক এর সনাক্ত করে স্বজনদের খবর দেয়। পরে শীপ ডকইয়ার্ডের মালিক শাহেনশা ও নিহত কায়েকের পরিবার এসে লাশ উদ্ধার করে। বলে জানা গেছে।

এদিকে ২০নং ওয়ার্ড কাউন্সিল গোলাম নবী মুরাদ ও শীপ ডকইয়ার্ড মালিক শাহেন শাহ জানান, নিহত শ্রমিক কায়েক মৃগি রোগী ছিল। ধারনা করা হচ্ছে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে গিয়ে সে পানিতে নিমজ্জিত হয়ে আর উঠতে পারেনি। সম্ভবত সে পানিতে ডুবে মারা গেছে। এলাকাবাসী জানিয়েছে, ডকইয়ার্ড শ্রমিক কায়েকের মৃগী রোগ ছিলনা। তার মৃত্যু রহস্যজনক। স্থানীয় প্রভাবশালী লোকজন মৃগীরোগী পানিতে পড়ে মারা গেছে বলে তার পরিবারকে চাপ দিচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here