বন্দরের শ্রমিকদের সুখ-দুঃখের সাথী হয়ে বাঁচতে চাই – এম এ রশীদ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ রশীদ বলেছেন, শ্রমিকরাই দেশের মূল শক্তি। শ্রমবাজারের উপরই দেশের অর্থনৈতিক স্বচ্ছলতা নির্ভর করে। শুক্রবার দুপুরে তার বাস ভবনে জাতীয় শ্রমিকলীগ বন্দর থানা শাখা’র নেতৃবৃন্দ ফুলেল অভ্যর্থনাকালে তিনি এসব কথা বলেন।

এম এ রশীদ আরো বলেন,যুতদূর জানি বন্দর থানা শ্রমিকলীগ একটি পরিচ্ছন্ন সংগঠন। যেহেতু শ্রমিক রাজনীতির মধ্য দিয়ে আমি আজকে এই স্থানে অবতীর্ণ হয়েছি সেহেতু শ্রমিক নেতাদের যে কোন প্রয়োজনে আমি পাশে থাকবো। এক কথায় আমি শ্রমিকদের সুখ-দুঃখের সাথী হয়ে বাঁচতে চাই।

বন্দর থানা শ্রমিকলীগের সভাপতি মোজাম্মেল হকের নেতৃত্বে অভ্যর্থণাকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক রাফিয়ান আহমেদ,সিনিয়র সহ-সভাপতি নিজামউদ্দিন আহমেদ,মাহাবুব চৌধূরী, সাংগঠনিক সম্পাদক আনোয়ার পারভেজ সুজন,মোঃ জলিল সরকার,অর্থ সম্পাদক ফরিদ আহমেদ সোহেল,বন্দর পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক নূর ইসলাম মোল্লা,২৬নং ওয়ার্ড শ্রমিকলীগের মোঃ সামসুজ্জামান (জামান),২৭নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি মোঃ এবাদুল্লাহ,আনিসউদ্দিন লিখন,আবাবিল যুব সমাজ কল্যাণ সংঘের প্রতিষ্ঠাতা নূর মোহাম্মদ ব্যাংকার,সহ-সভাপতি হুমায়ূন কবির বাবু,যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল আহমেদ সোহাগসহ অন্যান্য নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here