বন্দরের ভয়ানক ডাকাত দম্পতি আল আমিন-সুমি গং বেপরোয়া !

0
বন্দরের ভয়ানক ডাকাত দম্পতি আল আমিন-সুমি গং বেপরোয়া !

প্রেসনিউজ২৪ডটকমঃ বন্দর প্রতিনিধি:বন্দরের ২৬ নং ওয়ার্ডের রামনগর এলাকার কুখ্যাত ডাকাত সর্দার ও মাদকের ডিলার আল আমিন ও তার স্ত্রী সুমির মাদক কারবার রমরমা হয়ে উঠেছে। ডাকাতির পাশাপাশি দুর্ধর্ষ এ ডাকাত দম্পতি দীর্ঘ দিন ধরে বিভিন্ন স্থানে মাদক সাপ্লাই দিয়ে আসছে।

কেউ তাদের মাদক কারবারীর বিরুদ্ধাচারণ করলে প্রশাসনের কতিপয় অসাধু সদস্যদের সহযোগিতায় তাদেরকে নানাভাবে হয়রানি করে থাকে। ভুক্তভোগীরা র‌্যাব-পুলিশের বিভিন্ন দপ্তরে অভিযোগ করেও কোন প্রতিকার পাচ্ছেননা। অভিযুক্ত আল আমিন-সুমি ডাকাত দম্পতির বিরুদ্ধে প্রশাসনিক কোন পদক্ষেপ না হওয়ায় বীরদর্পে তারা তাদের অপকর্ম চালিয়ে যাচ্ছে। তাদের পেছনে বড় ধরণের অশুভ কোন শক্তির শেল্টার রয়েছে বলে ভুক্তভোগীরা জানান।

প্রাপ্ত তথ্যে জানা যায়,আল আমিন ডাকাতের বিরুদ্ধে বন্দর থানায় প্রায় অর্ধ ডজনসহ বিভিন্ন থানায় অসংখ্য ডাকাতি ও মাদকসহ নানাবিধ মামলা রয়েছে। আল আমিন মূলতঃ মৃত সিরাজ ডাকুর ছেলে হলেও সে নিজেকে তার মায়ের দ্বিতীয় স্বামী আকবর হোসেনের ছেলে বলে দাবি করে প্রশাসন ও এলাকাবাসীর মাঝে বিভ্রান্তির সৃষ্টি করে। কিছুদিন আগেও ৬৭ বোতল ফেন্সিডিলসহ পুলিশের হাতে গ্রেফতার হলেও গ্রেফতারের ৩দিন পরেই সে জামিনে বের হয়ে যায়।

আল আমিনের বিরুদ্ধে অসংখ্য মামলার মধ্যে বন্দর থানায় দায়েরকৃত উল্লেখযোগ্য মামলাগুলো হচ্ছে নারী ও শিশু নির্যাতন আইনে ১০(৬)১৬ইং,মাদক আইনে ২৯(৫)২০১৮ইং,মাদক আইনে ৬৩(২)২০১৮ইং, ১১(২)২০২৪ইং এবং সর্বশেষ মারামারি মামলা ২১(২)২০২৪ইং বিশেষভাবে উল্লেখযোগ্য। এর আগে আল আমিন-সুমি দম্পতি গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের জনৈক পুলিশ সদস্য হাসান ও তার সঙ্গীয় ফোর্সের উপর অতর্কিত হামলা চালায়।

এর আগেই এই দম্পতি চক্রের বিরুদ্ধে সোনাচরাবাগ এলাকার সিদ্দিক মিয়ার স্ত্রী সোনিয়া ও একই এলাকার আব্দুল হালিম মিয়ার স্ত্রী সোনিয়া ডাকু আল আমিন ও তার স্ত্রী সুমির বিরুদ্ধে লিখিত অভিযোগ দাখিল করেন। আল আমিন ডাকুর কর্মকান্ড ক্রমান্বয়ে বেপরোয়া থেকে ভয়ংকর পর্যায়ে এলাকাবাসীর প্রতিটি রাতই নির্ঘুম ও আতংকর মধ্যে পার করতে হয়।

ভুক্তভোগীদের জোরালো দাবি ভয়ংক স্বামী-স্ত্রী আল আমিন-সুমি দম্পতির বিরুদ্ধে তদন্তপূর্বক কার্যকরি ব্যবস্থা গ্রহণ করা হউক। অন্যথায় তাদের কবলে পড়ে এলাকার অগণিত নিরীহ মানুষ জান-মালের অপূরণীয় ক্ষতির সম্মুখীন হবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here