নারায়ণগেঞ্জ আড়াই লাখ মিটার কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট

0
নারায়ণগেঞ্জ আড়াই লাখ মিটার কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা :নারায়ণগঞ্জে প্রায় ৫০ লাখ টাকা মূল্যের আড়াই লাখ মিটার কারেন্ট জাল জব্দের পর পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। বুধবার রাতে শহরের চাষাঢ়া এলাকা থেকে এই বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ করা হয়। বৃহস্পতিবার ২৮ ডিসেম্বর দুপুরে সদর উপজেলা পরিষদ চত্ত্বরে জব্দকৃত জাল পুড়িয়ে বিনষ্ট করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা সংস্থার গোপন সংবাদের ভিত্তিতে এবং তাদের আন্তরিক সহযোগিতায় নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রশাসন এবং নারায়ণগঞ্জ সদরের সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের যৌথ প্রচেষ্টায় মুন্সীগঞ্জ থেকে সিএনজিতে পরিবহনরত অবস্থায় চাষাঢ়া মোড় হতে ২ লক্ষ ৫০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয় যার স্থানীয় বাজার মূল্য প্রায় ৫০ লাখ টাকা।

পরবর্তীতে বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা পরিষদ চত্ত্বরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেদারুল ইসলাম, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান আসাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবদুস সালামের উপস্থিতিতে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়। এছাড়াও গোয়েন্দা সংস্থার প্রতিনিধি উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here