না’গঞ্জে মেহমানদারীর দুই মাস অতিক্রম করলো টিম খোরশেদ

0
না’গঞ্জ মেহমানদারীর দুই মাস অতিক্রম করলো টিম খোরশেদ

প্রেসনিউজ২৪ডটকমঃ আজ ০৯ অক্টোবর সোমবার “আমাদের মেহমান” এর মেহমানদারির দুই মাস পূর্তি উপলক্ষে নারায়ণগঞ্জের গলাচিপা অবস্থিত গাউছিয়া হাফেজিয়া মাদ্রাসার শিশু কিশোর ছাত্রদের উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।

০৯ই আগষ্ট থেকে শুরু হওয়া মেহমানদারীর দুই মাস পূর্তি উপলক্ষে “আমাদের মেহমান” প্রকল্পের বাস্তবায়নকারী মানবিক সংগঠন “টিম খোরশেদ” এর টিম লিডার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, দরিদ্র ও ছিন্নমূল মানুষের মুখে খাবার তুলে দেয়ার জন্য আলহাজ¦ ইউসুফ আলী ফকির পরিবারের সহযোগিতায় আমরা কাজ করে যাচ্ছি।আশা করছি বছর ব্যাপী এই কর্মসূচীতে আমরা অর্ধ লক্ষাধিক মানুষকে আমরা মেহমানদারী করতে পারবো।

উল্লেখ্য থাকে যে, সপ্তাহে চারদিন ডিমের তরকারী ও ডাল, ভাত ও তিনদিন মুরগীর মাংস ও ডাল, ভাত বিতরণ করা হয়। নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানায় বাস স্টপেজ, রেল ষ্টেশন, নৌ টার্মিনাল, ফুটপাতে বসবাসরত ছিন্নমূল অসহায় মানুষ ও দিন মজুরদের মধ্যে প্রতিদিন একশ (১০০) জনের মুখে খাবার তুলে দিচ্ছেন মানবিক সংগঠন টিম খোরশেদ এর তত্ত্বধানে আলহাজ্ব ইউসুফ আলী ফকির পরিবারের “আমাদের মেহমান” প্রকল্প। ইতিমধ্যে গত দুই মাসে তারা ছয় হাজার বক্স খাবার বিতরণ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here