রাসেল-আল আমিনের নেতৃত্বে না’গঞ্জ শহরে প্রতিবাদে ও বিক্ষোভ মিছিল

0
রাসেল-আল আমিনের নেতৃত্বে না’গঞ্জ শহরে প্রতিবাদে ও বিক্ষোভ মিছিল

প্রেসনিউজ২৪ডটকমঃ যেকোন পরিস্থিতি মোকাবেলায় আমরা যুবলীগ প্রস্তুত : রাসেল আহম্মেদ স্টাফ রিপোর্টার: জনগনের জানমাল রক্ষার্থে বিএনপি-জামায়াতের দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে যুবলীগ নেতা রাসেল আহম্মেদ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা আল আমিন, শনিবার (১০ ডিসেম্বর) ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম সাইফুল্লাহ বাদল ভাই এর নির্দেশে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি কাশিপুর এলাকা থেকে শুরু করে ফতুল্লা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফতুলা লঞ্চঘাট সামনে এসে শেষ হয়। এসময় সংক্ষিপ্ত এক বক্তব্যে কাশিপুর ২ং ওয়াড মেম্বার ইমদাদুল হক খোকা বলেন, বাংলাদেশ বিশ্বের কাছে আজ স্থিতিশীল রাষ্ট্র এবং উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত। দেশে যখন সহিংসতা নেই, মানুষ নিরাপদে কর্মস্থলে যেতে পারছে, নিশ্চিন্তে বসবাস করছে।ঠিক সেইসময় আজকে আবার ষড়যন্ত্র শুরু হয়েছে। বিএনপি-জামায়াত ও স্বাধীনতা বিরোধীরা দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে এক প্লাটফর্মে দাঁড়িয়ে এ ষড়যন্ত্র ও চক্রান্ত করছে।

আমরা ঐ ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্যে বলতে চাই, জনপ্রিয় সাংসদ একেএম শামীম ওসমানের কর্মী হিসেবে ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল ভাই এর নির্দেশে যেকোন পরিস্থিতি মোকাবেলায় আমরা কাশিপুর আমীলীগ ২ং ওয়াড যুবলীগ নেতা রাসেল আহম্মেদ স্বেচ্ছাসেবক লীক নেতা আল আমিন, প্রস্তুত আছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here