নারায়ণগঞ্জে স্বাস্থ্যকর জীবনধারা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ জাহাঙ্গীর হোসেনঃ লাইফস্টাইল, হেলথ এডুকেশন এন্ড প্রমোশন অপারেশনাল প্লান কর্মসূচীর আওতায় নারায়ণগঞ্জে ইমার্জিং ও রি-ইমার্জিং ডিজিজ ও স্বাস্থ্যকর জীবনধারা প্রচার ও সচেতনতা সৃষ্টি লক্ষে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) দুপুরে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয়ের সভাকক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

সরকারী মাঠ পর্যায়ের কর্মচারী, ইমাম, পুরোহিত, সাংবাদিক, সমাজ সেবক ও এনজিও প্রতিনিধিগণের অংশগ্রহণে কর্মশালায় রিসোর্স পার্সন হিসাবে উপস্থিত থেকে প্রেজেন্টেশন উপস্থাপন করেন সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. একেএম মেহেদী হাসান। জেলা সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার মোহাম্মদ আমিনুল হক এর উপস্থাপনায় কর্মশালায় আরো উপস্থিত ছিলেন জুনিয়র স্বাস্থ্যশিক্ষা কর্মকর্তা মো. শাকির হোসেন, জেলা ইপিআই তত্ত্বাবধায়ক লুৎফর রহমান, জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক স্বপন দেবনাথ প্রমূখ।

উক্ত কর্মশালা বাস্তবায়নে সার্বিক সহযোগিতায় করেছেন বেসরকারি কনসালটিং ফার্ম আজমির ইন্টারন্যাশনাল। পরে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল চত্বরে কর্মশালার বিষয়বস্তুর উপর একটি বিলবোর্ড স্থাপন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here