করোনা ইউনিটে চিকিৎসাধীন সেই শিশুর চিকিৎসার দায়িত্ব নিলেন টিম খোরশেদ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ প্রেস রিলিজ: করোনায়সহ একাধিক রোগে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জের ৩শ শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতালে চিকিৎসাধীন ৫ বছরের শিশু আরমানের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। বুধবার (২ ফেব্রুয়ারি) হাসপাতালের করোনা ইউনিটে গিয়ে শিশুকে দেখে এসে তার পাশে আছেন বলে ঘোষণা দিয়েছেন খোরশেদ। এসময় হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকদের সাথেও কথা বলেন তিনি।
এর আগে গত কয়েকদিন ধরে হাসপাতালের করোনা ইউনিটে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন আরমা। আরমানের মাতা সদ্য প্রয়াত রাহেনা বেগমের চিকিৎসায় বিভিন্ন হাসপাতালে ছুটোছুটির সময় করোনায় আক্রান্ত হয়ে পড়েন আরমান। এ ছাড়া তার পেট ফুলে গেছে এবং দেহের বিভিন্ন স্থানে লালচে দাগ দেখা গেছেআরমানের বাবা সাখাওয়াত হোসেনও তার সাথে হাসপাতালে থাকছেন। ছেলের চিকিৎসার দুশ্চিন্তায় দিশেহারা হয়ে কোথায় যাবেন না কি করবেন কিছুই বুঝে উঠতে পারছেন না তিনি। তার বাড়ি চট্টগ্রামের সন্দীপে।

সেখান থেকে পঞ্চবটীতে একটী গার্মেন্টসে কাজ করার জন্য নারায়ণগঞ্জে থাকেন সাখাওয়াত। সাখাওয়াতের সাথে কথা বলে চিকিৎসার সার্বিক বিষয় খোঁজ খবর নেন খোরশেদ। এসময় চিকিৎসার জন্য সার্বক্ষনিক সেখানে দায়িত্বপ্রাপ্ত টিম খোরশেদের আনোয়ারকে খোঁজ খবর রেখে পাশে থাকতে নির্দেশ দেন তিনি। যেকোন প্রয়োজনে তাকে ডাকলেই তিনি চলে আসবেন বলে জানান।

সাখাওয়াত জানান, আমি এখন আমার ছেলের চিন্তায় কিছু বুঝে উঠতে পারছিনা কি করা উচিত কোথায় যাব। ছেলের অবস্থা যে ভালো হচ্ছে তাও না। আবার চিকিৎসাও চলছে। খোরশেদ ভাই এসেছিলেন তিনি বলেছেন কোন কিছু প্রয়োজন হলে যেন তাকে জানাই। তার টিমের আনোয়ার ভাই এখানে থেকে আমাদের খোঁজ খবর রাখছেন। খোরশেদ জানান, আমি এই ছেলেটির খবর শুনে ছুটে এসেছি। আমি তার চিকিৎসার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা নেয়ার জন্য বলেছি। এ ছাড়া যদি কোন কিছু প্রয়োজন হয় আমরা সেটা করবো।

আমাদের লোক এখানে দায়িত্ব পালন করছে। সবার কাছে ছেলেটির জন্য দোয়া চাই। পরে তিনি হাসপাতালে ভর্তি অন্য করোনা রোগীদের খোঁজ খবর নেন। এসময় আক্রান্তদের সাথে কথা বলে তাদের মানসিকভাবে শক্তিশালী হতে আহবান জানান এবং সাহস দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here