নসিক নির্বাচনে প্রতিবাদ নয়, হবে প্রতিরোধ : তৈমুর আলম খন্দকার

0

প্রেসনিউজ২৪ডটকমঃনা রায়ণগঞ্জ সিটি করপোরেশনের স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, যদি একজন এজেন্টকে বের করে দেওয়া হয় তাহলে পাঁচজন এজেন্টকে জনগণ বের করে দেবে। জনগণের জোয়ার শুরু হয়ে গেছে। মানুষ এখন প্রতিবাদী। কোনো ধরনের অন্যায় আচরণ, বৈষম্য, দ্বিমুখী আচরণ সহ্য করা হবে না। প্রতিবাদ নয়, প্রতিরোধ শুরু হয়ে যাবে।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের নেতাদের সঙ্গে আলোচনা সভা তিনি এ কথা বলেন।এর আগে সকাল থেকেই শহরের চাষাঢ়া, বঙ্গবন্ধু সড়কে সাধারণ মানুষের কাছে গিয়ে দোয়া চান তৈমুর। এর মধ্যে শহরের রামকৃষ্ণ মিশনে গিয়েও সেখানে দোয়া চান এবং সনাতন ধর্মাবলম্বীদের পাশে তার বিগত দিনের নানা কর্মকান্ড তুলে ধরে তাদের পাশে থাকার ঘোষণা দেন তৈমুর। এ সময় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, যুগ্ম সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু তার সঙ্গে ছিলেন।

তৈমুর বলেন, মানুষকে অনেক বোকা বানানো হয়েছে। নারায়ণগঞ্জ থেকে শুরু হবে পরিবর্তন। পরিবর্তনের হাওয়া বইছে। এই হাওয়ায় নগরবাসী এখন তাদের সিদ্ধান্ত নেবে। এ সিদ্ধান্ত শুধু নগরবাসীই নেবে। কোনো প্রভাববিস্তার করে তাদের অন্যদিকে নেওয়া যাবে না। যদি এমনটা চিন্তাও করা হয় তাহলে নারায়ণগঞ্জের মানুষ এবার তাদের রূপ দেখিয়ে দেবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ, সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, সহ-সাংগঠনিক সম্পাদক আলী হাসান সৌরভ, শহর ছাত্রদলের সভাপতি কাজী নাহিসুল ইসলাম সাদ্দাম, জেলা ছাত্রদল নেতা কায়েস আহমেদ পল্লব প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here