নবীগঞ্জ খেয়া ঘাটে মাঝি ও যাত্রীদের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ৫, নিরব ভূমিকায় পুলিশ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নরায়ণগঞ্জ শহরের নবীগঞ্জ খেয়া ঘাটে মাঝি ও যাত্রীদের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ৫, নিরব ভূমিকায় পুলিশ নারায়ণগঞ্জ প্রতিদিনঃ নারায়ণগঞ্জ’র বন্দরের নবীগঞ্জ খেয়া ঘাটে নৌকার মাঝি ও যাত্রীদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় উভয় পক্ষের অন্তত ৫ জন গুরুতর আহত হয়েছে।

রোববার দুপুর ১২ টায় বন্দর থানার নবীগঞ্জ খেয়া ঘাটে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে ঘটনাস্থলে বন্দর থানার এসআই শহিদুল উপস্থিত থাকলেও তেমন কোন ভূমিকা রাখতে সক্ষম হননি। তিনি স্থানীয় কয়েকজন কে দায়িত্ব দিয়ে সটকে পড়ার চেষ্টা করেন। আহত যাত্রীরা জানায়, নদী পাড়াপারের জন্য তারা নৌকায় ওঠেন। এসময় মাঝিরা যাত্রীদের কাছ থেকে দ্বিগুন মানে ২০ টাকা ভাড়া দাবী করলে বাজে বাক বিতন্ডা। এসময় মাঝিরা যাত্রীদেরকে হেন্ডেল দিয়ে মাথায় আঘাত করে।

মারামারির ঘটনায় একজন মাঝি সহ ৪ জন যাত্রী সহ ৫ জন আহত হয়েছে। মাঝিরা জানায়, আমাদের সাথে ভাড়া নিয়ে কথা-কাটাকাটি হয় এবং হাতাহাতির ঘটনা ঘটে। এতে যাত্রীরাও আহত এবং আমরাও আহত হয়েছি। বিষয়টি নিয়ে পুলিশ এবং স্থানীয়রা সমাধানের চেষ্টা করছে। এ বিষয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, বিষয় টি আমার জানা নাই। তবে এখনই ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here