পদের জন্য বিভক্তি সৃষ্টি না করে ঐক্যের পথে হাটুন: শোখন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক নারায়ণগঞ্জ মহানগর যুবদলকে শক্তিশালী করার লক্ষ্যে আলোচনা সভার আয়োজন করা হয়। মঙ্গলবার (২ মার্চ) বিকেল সাড়ে ৩ টায় সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের উদ্যোগে ৩নং ওয়ার্ডে এই সভার আয়োজন করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাধারণ সম্পাদক জুয়েল প্রধানের সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি মনোয়ার হোসেন শোখন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সহ-সভাপতি নাজমুল হক রানা, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এম.এম সাগর।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মনোয়ার হোসেন শোখন বলেন, মহানগর যুবদলকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে হলে ঐক্যের কোন বিকল্প নেই। শুধু পদ নিয়ে কাড়াকাড়ি করলে চলবে না, যার যার যোগ্যতা বিবেচনা করে কেন্দ্রীয় নেতৃবৃন্দ দায়িত্ব প্রদান করবেন। তাই পদের জন্য বিভক্তি সৃষ্টি না করে ঐক্যের পথে হাটুন।

তিনি আরও বলেন, আমরা চাই তৃণমূলকে মূল্যায়ন করা হউক তাতে যদি আমিও বাদ পড়ি তা হাসি মুখে মেনে নিবো। মহানগর যুবদলের অধিনে সিদ্ধিরগঞ্জে ১০টি ওর্য়াড আছে। যারা দলের জন্য নিবেদিত প্রাণ অথচ তাদের অধিকাংশ নেতাকর্মী বঞ্চিত হয়েছে।

কারন তারা মাঠের রাজনীতি করে, কোন নেতার বাড়ির বাজারের বেগ টেনে পদে আসতে চায়নি। তাই আমি মহানগর যুবদলের আগামী দিনে কর্ণধারদের আহবান করবো। যারাই দায়িত্বে আসেন অবশ্যই তাদেরকে মূল্যায়ন করতে হবে।

কেন্দ্রীয় নেতৃবৃন্দরা নির্দেশ প্রদান করেছে একই পরিবারের মধ্যে কেউ যদি আওয়ামী লীগ করে আরেকজন বিএনপি করে তাদের কমিটিতে স্থান দেওয়া হবে না। তাই এই তালিকায় যারা আছেন তারা আগে থেকেই বিএনপি থেকে সরে যান। কারন আপনারা বিএনপি বা এর সহযোগী সংগঠনে স্থান পাবেন না।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী নুর আলম ইকবাল, প্রচার সম্পাদক সোহেল মাহমুদ, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আকতারুজ্জামান আক্তার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম দুলাল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইব্রাহীম,

পুর্ণবাসন বিষয়ক সম্পাদক দুলাল মুহাম্মদ, সাহিত্য বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বাহার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ওসমান গণি, যোগাযোগ বিষয়ক সম্পাদক কাজী মারুফ শাহজালাল কালু, সদস্য মাঈনুল ইসলাম, মিঠু, মুহাম্মদ হোসাইন ইব্রাহীম,বন্দর থানা যুবদল নেতা নাছির উল্লাহ টিপু, সদর থানা যুবদল নেতা মিম প্রধান, শেখ মুহাম্মদ শুভ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here