নারায়ণগঞ্জ মহানগর যুবদলের মিছিলে পুলিশের বাধা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পক্ষ থেকে বিজয় মিছিল ও শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদের নেতৃত্বে সংগঠনটির নেতাকর্মীরা এ শ্রদ্ধা নিবেদন ও বিজয় মিছিল বের করেন। এসময় স্লোগান দিতে চাইলে পুলিশের পক্ষ থেকে স্লোগান দিতে বাধা দেয়া হয়। পরে পুলিশের বাধা উপেক্ষা করে স্লোগানসহ বিজয় র‌্যালি ও শ্রদ্ধা নিবেদন করেছেন দলটির নেতাকর্মীরা।

খোরশেদ শ্রদ্ধা নিবেদন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বিজয়ের এই দিনের আমরা মুক্ত নই। আমরা স্লোগান দিতে পারিনা বাধা আসে এমন পরিস্থিতি স্বাধীন দেশে কাম্য নয়। গণতন্ত্রের মুক্তির প্রত্যাশায় এই দিনটি আমরা পালন করছি। তবে আমাদের কর্মসূচি পালনে পুলিশের বাধার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা আনোয়ার মাহমুদ বকুল, মহানগর যুবদলের সহ সভাপতি রানা মজিব, রিটন দে, ইশলে উদ্দিন ঈশা, নাজমুল কবির নাহিদ, দপ্তর সম্পাদক শওকত খন্দকার, সাংগঠনিক সম্পাদ রশিদুর রহমান রশো, আইন বিষয়ক সম্পাদক এড. শরিফুল ইসলাম শিপলু, প্রচার সম্পাদক রাসেল আহমেদ মনির, যুগ্ম সাধারণ সম্পাদক জুলহাস, আলামিন খান, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাধারণ সম্পাদক জুয়েল প্রধান, আক্তারুজ্জামান, দুলাল মিয়া, মো. বাহার, মো. নূর আলম, ইব্রাহিম, বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক আলী নওশাদ, সহ সভাপতি পারভেজ খান, নজরুল ইসলাম, সদর থানা যুবদল নেতা রানা মুন্সি, মোঃ মুসা, মোঃ শহীদ, মোঃ মিঠু, মোঃ আল আমিন, মোঃ বাদশা, মোঃ সেলিম, মোঃ আফতাব, এম এম সাজাদ সহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here