না’গঞ্জ শহরের ১নং রেলগেইট ফুটপাত থেকে চাঁদাবাজি করাকালে জুয়াড়ি শাহজাহান গ্রেফতার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ শহর সংবাদদাতা: নারায়ণগঞ্জ শহরের কালীরবাজার ও ১ নং রেলগেইট এলাকায় ফুটপাতের বিভিন্ন দোকান থেকে চাঁদাবাজি করাকালে জুয়াড়ি শাহজাহান ওরফে ছোট শাহজাহান কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

২৬ অক্টোবর সোমবার সন্ধ্যায় শহরের কালীরবাজার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। ওই সময়ে তার হেফাজত থেকে চাঁদা আদায় করার নগদ ৩৮০০ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত জুয়ারী মো: শাহজাহান ওরফে ছোট শাহজাহান চাদঁপুর জেলার মতলব উত্তর উপজেলার আনোয়ারপুর গ্রামের মো: নান্না মিয়ার ছেলে।

ডিবির উপ-পরির্দশক (এস আই) মনিরুজ্জামান জানান, জুয়ারী শাহজাহান ওরফে ছোট শাহজাহান ও তার সাঙ্গপাঙ্গারা দীর্ঘদিন ধরে শহরের কালীরবাজার ও ১ নং রেলগেইট ও ফলপট্টি এলাকায় ফুটপাতে বিভিন্ন দোকানে চাঁদাবাজি করে আসছিল। গত সোমবার সন্ধ্যায় চাঁদা আদায়কালে তাকে হাতেনাতে গ্রেফতার গ্রেফতার করা হয়। তার কাছ থেকে চাঁদা আদায় করার নগদ ৩৮শ টাকা উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, শাহজাহান ওরফে ছোট শাহজাহান খারাপ প্রকৃতিক লোক। সে কালীরবাজার, ফলপট্টি ও রেলস্টশন এলাকায় পেশি শক্তি দেখিয়ে মাদক বিক্রি, জুয়া ও সন্ত্রাসী কার্যকলাপ চালাত। তার বিরুদ্ধে পুলিশের উপর হামলা, মাদক, জুয়া ও সন্ত্রাসী কার্যকলাপের একাধিক মামলা ও সদর মডেল থানায় একাধিক অভিযোগ রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here