নাসিক মেয়র আইভীর প্রয়াত চাচীর রুহের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া

0

প্রেসনিউজ২৪ডটকমঃ শহর সংবাদদাতা: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র আইভীর চাচী প্রয়াত জেলা আওয়ামীলীগের সহ সভাপতি জামির আহমেদ জমুর সহধর্মিনীর প্রয়াত আলহাজ্ব সালেহা বেগমের রূহের আত্মার মাগফেরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বাদ যোহর শহরের পশ্চিম দেওভোগ এলাকায় বাইতুল নূর জামে মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিথ ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী , জেলা যুবলীগের সভাপতি আঃ কাদির,বিশিস্ট ব্যাবসায়ী আলহাজ্ব মোঃ শহিদুল্লাহ, আলহাজ্ব মোঃ সানাউল্লাহ, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম,খাজা আহসানউল্লাহ, মনির হোসেন,আলহাজ্ব মেঃ আফসারউদ্দিন, হাজী তোফাজ্জল মোল্লা আলহাজ্ব আহাম্মদ আলী ব্যাপারি, মোহাম্মদ আলী রেজা রিপন, শহর যুবলীগের সাধারন সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল,আসরাফউদ্দিন রাসেল,গোলাম মোস্তফা চঞ্চল ,গোলাম সারোয়ার শুভ সহ এলাকার গন্য মান্য ব্যাক্তিবর্গ এ মিলাদ মাহফিলে অংশ গ্রহন করেন।

এসময় বাইতুল নূর জামে মসজিদের ইমাম হাফেজ মামলানা সাজ্জাদ হোসাইন মিলাদের পর মোনাজাত করে মরহুমার রূহের আত্তার মাগফেরাত কামনা করে দোয়া করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here