না’গঞ্জ শহরে দিন দুপুরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে বৃদ্ধ খুন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ শহর সংবাদদাত: ছিনতাইকারীদের ছুরিকাঘাতে খুন হয়েছে আরিফ মুসা ৫৭ নামের এক ড্রেজার ব‍্যবসায়ী ঘটনাটি ঘটেছে শনিবার ভোর ৫ টার দিকে। এই হত‍্যাকান্ডের সাথে জড়িত থাকায় পাগলা আকাশ নামের এক প্রফেশনাল ছিনতাইকারী কে সদর মডেল পুলিশ গ্রেফতার করেছে। ছিনতাইকারী পাগলা আকাশ সদর থানার ফকির টোলা এলাকার মঞ্জিল মিয়ার ছেলে ও পেশাদার ছিনতাইকারী।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার এস আই তারেক জানায়, আরিফ মুসা ড্রেজার ব‍্যবসায়ী। ব‍্যবসার কারণে তিনি শেরপুর থেকে কাজ করেন। নিহতের আত্মীয়রা জানান, ঈদ উপলক্ষে কোরবানির টাকা নিয়ে তিনি শেরপুর থেকে বাস যোগে রওনাদেন। সারারাত গাড়িতে থেকে তিনি ভোরবেলা নারায়ণগঞ্জের চাষাড়া এলাকায় এসে নামেন গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে এর মাঝে চাষাড়ায় এলাকায় উৎপেতে থাকা ছিনতাইকারী চক্রের সদস‍্যরা তাকে আটক করে তার প‍েন্টের পকেটে থাকা টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।
ছিনতাইকারীদের সাথে আরিফ মুসা’র দস্তাধস্তি হওয়ার একপর্যায়ে ছিনতাইকারী দলের সদস্যরা আরিফ মুসা বুকের বাম দিকে ছুরিকাঘাত করে। এসময় আরিফ মুসা চিৎকার দিলে লোকজন সহ চাষাড়ায় ডিউটিরত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে গুরুত্বর আহতবস্থায় হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার এস আই তারেক জানান প্রথমিক পর্যায়ে কাজ চলছে। অন‍্য আসামীদের গ্রেফতারের জন‍্য পুলিশের তৎপরতা অব‍্যাহৃত রয়েছে।
এ বিষয়ে নারায়ণগঞ্জের ভূক্তভোগী মহল জানায় চাষাড়া থেকে নগরীর ২নং রেল গেইট ও মন্ডল পাড়াপুল এলাকা পযর্ন্ত ছিনতাইকারীদের অভায়রন‍্যতে পরিনত হয়েছে এক কথায় বলতে গেলে উল্লেখিত এলাকাটি এখন নারায়ণগঞ্জের ডেঞ্জার জোনে পরিণত হয়েছে এর মূল কারণ হিসেবে পুলিশের খামখেয়ালী পনাকেই দায়ী করছে অভিজ্ঞ মহল কারণ দীর্ঘ কয়েক বৎসর ধরেই উল্লেখিত এলাকায় প্রতিদিনই লাগাতার ছিনতাই হয় কিন্তু থানা পুলিশ ও ডিবির ভূমিকা রহস‍্য জনক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here