নাঃগঞ্জে সেলিম ওসমানের বরাদ্ধকৃত টাকা পেলেননা মাঠ পর্যাযের কর্মরত সাংবাদিকরা

0
নাঃগঞ্জে সেলিম ওসমানের বরাদ্ধকৃত টাকা পেলেননা মাঠ পর্যাযের কর্মরত সাংবাদিকরা

প্রেসনিউজ২৪ডটকমঃ পুলিশ ও সাংবাদিকদের জন্য সেলিম ওসমানের বরাদ্ধকৃত ৩০ লাখ টাকা হতে কোন টাকা পেলেন না জীবনের ঝুকি নিয়ে কাজ করা মাঠ পর্যায়ের সাংবাদিকরা। এর আগে মডেল ডি গ্রুপের বরাদ্ধকৃত ১০ লাখ টাকা হতে ৫ লাখ টাকা ২ টি ক্লাব ভাগাভাগি করে নেয়। মাঠ পর্যায়ের সাংবাদিকরা সেখান থেকেও বঞ্চিত হয়। এবার সেলিম ওসমানের বরাদ্ধকৃত ১০ লাখ টাকা হতে ও বঞ্চিত হলো তারা।

যারা এসি রুমে বসে গল্প গুজবে ব্যস্ত থাকে মাঠ পর্যায়ের কর্মরত সাংবাদিকদের নিকট হতে তথ্য নিয়ে ঢাকায় পাঠায় সেই কর্মরত সাংবাদিকদের বঞ্চিত করলো সেলিম ওসমানের টাকা হতে। নাম প্রকাশ না করার শর্তে মাঠ পর্যায়ের একাদিক সাংবাদিক ক্ষোভ প্রকাশ করে বলেন আমাদের হক যারা মেরে খাচ্ছেন তাদের বিচারের ভার আল্লাহর উপর দিলাম। মাঠ পর্যায়ের কর্মরত সাংবাদিকদের বিষয়টি সংসদ সদস্য সেলিম ওসমান ভেবে দেখবেন বলে দাবী মাঠ পর্যায়ে কর্মরত সাংবাদিকদের।

উল্লেখ্য করোনা ভাইরাসের কারনে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমান শুধু মাঠ পর্যায়ের সাংবাদিকদের মূল্যায়ন করে ৪ হাজার টাকা করে প্রদান করেছিল। মন্ত্রী গাজী ও মডেল গার্মেন্টস এর টাকা পাননি মাঠ পর্যায়ের কর্মরত সাংবাদিকরা। এবার সেলিম ওসমানের অনুদান হতে বঞ্চিত করা হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here