না.গঞ্জে শীতলক্ষা পত্রিকার সম্পাদক দীপু ছেলে ও স্ত্রী করোনা আক্রান্ত।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ সাংবাদিক নেতা ও শীতলক্ষা পত্রিকার সম্পাদক আরিফ আলম দীপু, ছেলে সাদমান ও স্ত্রী সায়মা আক্তার আলো’র করোনা পরীক্ষায় পজিটিভ এসেছে। ১৪ এপ্রিল মঙ্গলবার সকালে তাদের পজিটিভ আসার কথা জানান সংশ্লিষ্ট কতৃপক্ষ।

আরিফ আলম দীপু জানান, তিনি গত কয়েকদিন ধরে অসুস্থবোধ করছিলেন। প্রথমে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগে নমুনা সংগ্রহের জন্য ফোন করলেও তারা ২দিনেও আসেনি। পরে আমার এক সহকর্মী বিষয়টি এমপি শামীম ওসমানকে জানালে তিনি তাৎক্ষনিকভাবে জেলা সিভিল সার্জনকে নমুনা সংগ্রহের নির্দেশ দিলে তারা দু’ দফায় আমার, ছেলে ও স্ত্রীর নমুনা বাসায় এসে সংগ্রহ করে নিয়ে যান। পরে আমাদের তিনজনের পজিটিভ আসে বলে তারা জানান। আমি শুরু থেকেই বাসায় আইসোলেশনে রয়েছি।

একজন ডাক্তারের পরামর্শে ঔষধ সেবন করছি। তিনি এমপি শামীম ওসমানের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনারা সবাই আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমরা আগের চাইতে অনেকটাই সুস্থ হয়ে উঠেছি। সহকর্মী সাংবাদিকরা সার্বক্ষনিক আমার খোঁজ খবর নেয়ায় তাদের প্রতিও তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এদিকে মঙ্গলবার রাত ৭টায় আইইসিডিআর থেকে টেলিফোনে সাংবাদিক আরিফ আলম দীপুর খোঁজ খবর নেন। তিনি শুরু থেকে কি কি ঔষধ সেবন করছেন তা জানতে চান। এসময় দীপু তা বর্ননা করলে তাকে বলা হয়, এটিই ঔষধ। কোন পরিবর্তনের প্রয়োজন নেই। তার আশংকা লেবেল পার হয়ে গেছে। তবে সম্পূর্ণ আইসোলেশনে থাকার পরামর্শ দেয় হয়। কোন প্রকার সমস্যা হলেই তাৎক্ষনিকভাবে আইইডিসিআরকে অবহিত করার পরামর্শ দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here