নাসিক ১২নং ওয়ার্ডে জনসচেতনতায় মাক্স ও লিফলেট বিতরন করেন: নাঈম হোসেন মিশাল

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নাসিক ১২নং ওয়ার্ড এর সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মোঃ নাঈম হোসেন (মিশাল)বলেছেন করোনা ভাইরাস প্রতিরোধ ও প্রদুর্ভাব রোধে জনসচেতনতা খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ, এথেকে পরিত্রান পেতে হলে ধর্য্য এবং নামাজের মাধ্যমে আল্লাহর কাছে সাহায্য চাইতে হবে। বুধবার সকাল ১১ টায় নগরীর খানপুর হাসপাতাল এলাকায় দরিদ্র মানুষের মাঝে মাক্স ও লিফলেট বিতরন এর সময় সাধারন মানুষের উদ্দেশ্যে এ কথা বলেন।

তিনি আরও বলেন নাগরিক দায়িত্ববোধ থেকে আমি হতদরিদ্র ও সাধারন মানুষ কে করোনা ভাইরাস থেকে কি ভাবে নিজেদের সচেতন হতে হবে এ বিষয়ে জনসচেতনতা মূলক তথ্যাবলি জানানোর জন্য আজ এ ওয়ার্ডে মাইকিং করে লিফলেট,এবং মাক্স বিতরন করলাম নিজ উদ্দ্যেগে। কারন মানুষ কে যদি এ বিষয়ে সচেতন করতে পারি তাহলে নিজেকে একজন সেবক হিসেবে সাধারণ মানুষের কাছে সেবা পৌছে দিতে পারবো,মহান আল্লাহ পাক যেনো আমাদের কে এ আজাব থেকে মুক্তি দেন এবং সর্বপ্রকার সাহয্য করেন আমিন। আল্লাহ পাকের রহমত ছাড়া আমরা কেউই মুক্তি পাবোনা।

করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকতে হলে রাষ্টের সকল নিয়ম কানুন মানতে হবে। এবং সাধারন মানুষকে এ ব্যাপারে সচেতন করতে হলে আমাদের সম্মিলিত ভাবে প্রচেষ্টা চালাতে হবে, আর আল্লাহর উপর ভরসা রাখতে হবে, ক্ষমা করার মালিক মহান আল্লাহ পাক। এসময় তিনি খানপুর,মিশনপাড়া, ডনচেম্বার,মাউরাপর্ট্টি রেললাইন সহ বিভিন্ন এলাকায় মাক্স ও লিফলেট বিতরন করে প্রচারনা চালায় মানুষ কে সচেতন করতে। এ প্রচারনায় উপস্থিত ছিলেন মোঃ আরিফ হোসেন, মোঃ মাসুদুর রহমান, মোঃ আল-আমিন,মোঃ সাগর হোসেন, মোঃ ফয়েজ আহম্মেদ, মোঃ মামুন হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here