না.গঞ্জে বহুল সমালোচনার পরেও শুভ উদ্ধোধন করলো ব্লু পেয়ার রেষ্টুরেন্টে।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বহুল আলোচনা সমালোচনার অবসান ঘটিয়ে অত্যাধুনিক মনোরঞ্জন, সু-সজ্জিত পরিবেশে উদ্বোধনে মাধ্যমে শুভ সূচনা করলেন ব্লু পেয়ার রেস্টুরেন্ট। এই রেস্টুরেন্টটি সর্বস্তরের লোকের জন্য উন্মুক্ত করা হয়েছে। বুধবার ২৯ জানুয়ারি বিকাল ৪ টায় চাষাড়া বালুর মাঠা ৪৭/৩৮ প্যারাডাইস ক্যাসেল বভনে ১০ম তলায় এ রেষ্টুরেন্ট উদ্বোধনের মাধ্যমে শুভসুচনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ব্লু পেয়ার রেস্টুরেন্টের প্রধান নির্বাহী (সিও) গাজী মোক্তার হোসেন। তিনি বলেন, আমরা এই নারায়ণগঞ্জে এসেছি একটি ভালো রেস্টুরেন্ট নিয়ে। এটা শুধুই রেস্টুরেন্ট, অন্য কিছু নয়। আপনারা যারাই এটা নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করছেন এটা কিন্তু ঠিক নয়। আমরা নারায়ণগঞ্জবাসীর জন্য একটি উন্নতমানের রেস্টুরেন্ট নিয়ে এসেছি।

রেস্টুরেন্ট (সিও) আরও বলেন, নারায়ণগঞ্জে অনেক রেস্টুরেন্ট আছে কিন্তু সবচেয়ে উন্নত খাবারের নিশ্চয়তা আমরাই দেবো। এখানে নারায়ণগঞ্জে( সাতশত ) মত ফরেনিয়ার লোক আছে। তাদের কথা মাথায় রেখে এই আধুনিক রেস্টুরেন্টটি করা হয়েছে। অন্যদিকে এখানে পরিবারসহ কোন সাংবাদিক খেতে আসলে তাদের জন্য রয়েছে ৩০% ছাড় দেওয়ার ঘোষনা দেয়া হয়।

এছাড়া, রেস্টুরেন্টটিতে থাকবে ভারতীয়, চাইনিজ, থাই এবং কন্টিনেন্টাল ডিসসহ স্বাস্থ্যসম্মত বিভিন্ন আধুনিক খাবারের ব্যবস্থা। রয়েছে বাচ্চাদের বিশাল খেলার জায়গা। স্বল্প খর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here