নারায়ণগঞ্জে পুলিশী বাধায় পন্ড খালেদা জিয়ার জন্মদিন ।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া পুলিশের উপস্থিতিতে পণ্ড হয়েছে বলে অভিযোগ করেছেন দলের নেতা-কর্মীরা । তবে এই অভিযোগ একেবারেই নাকোচ করে প্রশাসন দাবি করেছেন আমরা জনগণের নিরাপত্তার কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করছি। কোন কর্মসূচি পণ্ড করা আমাদের উদ্দেশ্য নয়।

শুক্রবার (১৬ আগস্ট) নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতৃবৃন্দরা জানান, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে কালিবাজারস্থ নারায়ণগঞ্জ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে বাদ আছর মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। কিন্তু নেতাকর্মীরা উপস্থিত হওয়ার প্রায় ১ ঘন্টা পুর্বেই পুলিশ কার্যালয়ের দুই গেটের সামনে অবস্থান নেয়। যাতে করে বিএনপি মিলাদ ও দোয়ার কর্মসূচিতে নেতাকর্মীরা উপস্থিত হতে না পারে। আমরা নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ ধরনের অগণতান্ত্রিক কার্যক্রম দেশের জনগণ কখনই মেনে নেবে না।

এ বিষয় মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খানর টিপু বলেন, বর্তমান সরকারের জন্য বড় আতঙ্ক নাম বিএনপি। তাই বিএনপির ছায়া দেখলেও তারা ভয় পায়। আমরা কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে আমাদের অস্থায়ী কার্যালয়ে মিলাদ ও দোয়ার আয়োজন করেছি। সেই দোয়া ও মিলাদ মাহফিলের মত অনুষ্ঠানে ক্ষমতাশীনদের ইঙ্গিতেই পুলিশের বাধা। এটা মেনে নেয়ার মত বিষয় না। দেশের জনগন এর উচিৎ জবাব দিবে।

এবিষয়ে পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-২) সাজ্জাদ রোমন বলেন, এই ধরনের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। কোন কর্মসূচিতে বাধা দেয়ার জন্য পুলিশ সেখানে অবস্থান নেয়নি। যেহেতু সেখানে সাধারণ মানুষ কেনা কাটার জন্য যায় তাদের নিরাপত্তার কথা মাথায় রেখেই টহল পুলিশ সেখানে অবস্থান নিয়েছে। সেখানে কিছুক্ষণ থেকে আবার তারা অন্যত্র চলে যাবে এটাই স্বাভাবিক। আমরা সাধারণ মানুষের নিরাপত্তার বিষয় সব সময় মাথায় রেখেই কাজ করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here