পরিছন্নতা সপ্তাহ উপলক্ষে আদর্শ স্কুলে শিক্ষার্থীদের সাথে মত বিনিময় করেন: খোরশেদ ।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ২৫শে জুলাই থেকে ৩১ শে জুলাই পর্যন্ত সপ্তাহব্যাপী সারা দেশে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা সপ্তাহ ২০১৯ উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডের আদর্শ স্কুলের দুই হাজার ছাত্র-ছাত্রীদের সাথে ডেংগু নিধন ও পরিছন্নতা এবং গুজব প্রতিরোধের জন্য মত বিনিময় করেন ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

এসময় তিনি নাসিক মেয়রের পক্ষ থেকে ৪টি আধুনিক বীন উপহার দেন। এ সময় আরো বক্তব্য রাখেন নাসিক মেডিক্যাল অফিসার ডা. শেখ গোলাম মোস্তফা, আদর্শ স্কুলের চেয়ারম্যান বরি মুক্তিযোদ্ধা শহীদুর রহমান বাঙ্গালী ও অধ্যক্ষ মোঃ আজিজুর রহমান। উপস্থিত ছাত্র-ছাত্রীদের উদ্দ্যেশে কাউন্সিলর খোরশেদ বলেন আমার বিশ^াস শুধু মাত্র স্কুলের ছাত্র-ছাত্রীরা যদি সচেতন হয়ে তার পরিবার ও আশে পাশের মানুষকে সচেতন করে তবেই একটি পরিছন্ন নগরী গড়ে তোলা সম্ভব। আমাদের চেষ্ঠা বহুলাংশে সফল হবে। তিনি স্কুলের শিক্ষার্থীদের শ্রেণী কক্ষ ও স্কুল প্রাঙ্গনে ময়লা আবর্জনা না ফেলে এই ডাষ্টবিন ব্যবহার করার পরার্মশ দেন।

এসময় ছাত্ররা কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদেও সাথে হাত তুলে শপথ করেন যে,আজ থেকেই তারা তাদের পরিবারের গৃহস্থালি বর্জ্য নিদৃষ্ট স্থানে ফেলার ব্যবস্থা করবে ও তাদের প্রতিবেশীদেরও সচেতন করবে। কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ আরো বলেন,গুজবও ডেংগুও মত একটি মহামারি।তাই আমাদেও গুজব ও ডেংগু থেকে বাচতে সমহাওে সচেতন থাকতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here