নারায়ণগঞ্জ শহরে অবৈধ রিক্সা চললে ভেঙ্গে ফেলবো – মেয়র আইভী

0

প্রেসনিউজ২৪ডটকমঃ অবৈধ রিকশার ব্যাপারে সিটি করপোরেশন কোনো পদক্ষেপ নিবে কিনা, এমন প্রশ্নের উত্তরে মেয়র আইভী বলেছেন, অবৈধ রিকশার ব্যাপারে আমি কোনো পদক্ষেপ নেব না। অবৈধ অবৈধই। এবং সিটি কর্পোরশেন এলাকায় চললে অবৈধগুলিকে আমরা ভেঙে ফেলবো। রোববার (১৪ জুলাই) বেলা ১১টার দিকে নগর ভবনে নাসিকের বাজেট ঘোষণা শেষে জনতার মুখোমুখি হয়ে উপস্থিতিদের প্রশ্নের উত্তরে ওই কথা বলেন তিনি।

গরীব মানুষের রিকশাগুলো এনে ভেঙে ফেলতে আমার খুবই কষ্ট হয়’ মন্তব্য করে আইভী বলেন, কিন্তু শহরকে যানজটমুক্ত রাখতে হলে এ ছাড়া আমার আর কোনো উপায় নাই। আমাদের সাড়ে ১০ হাজার বৈধ রিকশা আছে কিন্তু নারায়ণগঞ্জে রিকশা চলে প্রায় ২৫ হাজারের মতো। আর এই অবৈধ রিকশাগুলিকে আমার কষ্ট হওয়া স্বত্বেও এনে ভেঙে ফেলতে হয়। যানজটমুক্ত শহরের জন্য আমি এর থেকে পিছ পা হবো না।

শহর যানজটমুক্ত রাখা শুধু পুলিশ প্রশাসন দিয়ে সম্ভব নয় মন্তব্য করে মেয়র বলেন, শহর যানজটমুক্ত রাখার জন্য সিটি করপোরেশনেরও দায়িত্ববোধ থাকতে হবে। তবে পুলিশ প্রশাসনের পক্ষেই সম্ভব যানজট নিরসন। আজকে এখানে অনেকেই পুলিশ প্রশাসনের অনেক প্রশংসা করলেন। আমরা একটু একটু করে এগিয়ে যাচ্ছি। সেই সুবাদে আমি অবৈধ রিকশাগুলি ভেঙে ফেলবো।

বাজেট ঘোষণার সময় প্রধান অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী এএফএম এহতেশামূল হক, সংরক্ষিত মহিলা আসনের সাবেক এমপি হোসনে আরা বাবলী, প্যানেল মেয়র আফরোজা হাসান বিভাসহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর, সাংবাদিক, সাংষ্কৃতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here