নারায়ণগঞ্জ শহরে ৮ ফার্মেসীকে ৩০ হাজার টাকা অর্থদণ্ড

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ শহরে মেয়াদোত্তীর্ণ, নিষিদ্ধ ওষুধ বাজারজাতকরণ, ফ্রিজে সংরক্ষণ ব্যতিরেকে ওষুধ বাইরে খোলাভাবে রেখে বিক্রি করা ও ব্যবসা পরিচালনার ট্রেড লাইসেন্সের নবায়ন না থাকায় নগরীতে ৮ ওষুধ ফামের্সীকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার ও মৌসুমী মান্নানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় ওষুধ প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযানে মেসার্স আনোয়ার ফার্মেসীকে ৫ হাজার টাকা, মেডিকেয়ার ফার্মিসিকে ৭ হাজার টাকা, সরকার ফার্মেসিকে ১হাজার টাকা, অভি এন্টারপ্রাইজকে ২০ হাজার টাকা, মায়ের দোয়া ফার্মেসিকে ২ হাজার টাকা, আমিন ড্রাগ হাউজকে ৩ হাজার টাকা, ন্যাশনাল ড্রাগ ফার্মেসিকে ৮ হাজার টাকা এবং মায়ের দোয়ার ফার্মেসিকে ২ হাজার জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার বলেন, জেলা প্রশাসকের নির্দেশে শহরের ৩০০ শয্যা হাসপাতাল সংলগ্ন কয়েকটি ফার্মেসিতে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৮ প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং তাদের মৌখিকভাবে সতর্ক করে দেয়া হয়েছে। জনসাধারণের স্বার্থে জেলা প্রশাসনের এ ধরণের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here