নারায়ণগঞ্জ আদালতের অতিরিক্ত এপিপি মামলায় পুলিশ কর্মকর্তা স্বামী কারাগারে।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা জজ আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলি (এপিপি) জাসমিন আহমেদের দায়ের করা মামলায় তার স্বামী পুলিশ পরিদর্শক আবু নকীবকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বুধবার জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করে আবু নকীব জামিন আবেদন করলে আদালতের বিচারক শাহীন খন্দকার তা নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আবু নকীব ডিএমপির ট্রাফিক বিভাগের পরিদর্শক হিসেবে কর্মরত।

আদালতের রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (স্পেশাল পিপি) রকিব আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, জাসমিন আহমেদকে ২০০৭ সালের ১৪ মে পুলিশ পরিদর্শক আবু নকীব ১০ লাখ এক হাজার টাকা দেনমোহরে বিয়ে করেন। বিয়ের পর থেকেই ৫০ লাখ টাকা যৌতুকের দাবিতে জাসমিনকে দুই দফায় মারধর করে গুরুতর আহত করে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন। এ ঘটনায় আদালতে একটি মামলা দায়ের করেন জাসমিন। এ মামলায় আবু নকীব উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হলে বিচারিক আদালতে আবু নকীব হাজির হয়ে জামিন আবেদন করেন।

মামলার বাদী জেলা জজ আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলি (এপিপি) জাসমিন আহমেদ বলেন, যৌতুক না পেয়ে প্রায় সময় আবু নকীব ঘুমের মধ্যে আমাকে গলা টিপে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা করতেন। এসব বিষয়ে প্রতিবাদ করলে কোমরের বেল্ট ও পায়ের বুট জুতা দিয়ে আমাকে মারধর করতেন। এছাড়াও আবু নকীব গোপনে আরও দুটি বিয়ে করেছেন। সম্প্রতি আমাকে মারধর করে আবু নকীব পাঁচ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার লুটে নিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here