সিদ্ধিরগঞ্জে নির্মাণাধীন স্কুলের লাখ টাকার মালামাল চুরি ॥ থানায় অভিযোগ

0
সিদ্ধিরগঞ্জে নির্মাণাধীন স্কুলের লাখ টাকার মালামাল চুরি ॥ থানায় অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃ  সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ॥ সিদ্ধিরগঞ্জে নির্মাণাধীন একটি স্কুলের প্রায় এক লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে। গত শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জের আল আমিন নগরে দোকান ঘরের তালা ভেঙ্গে স্কুলের প্রায় ১ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় স্কুল প্রতিষ্ঠাতা সাংবাদিক আয়েশা জান্নাত সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দিলেও গতকাল রোববার পর্যন্ত চুরি হওয়া মালামালের কোন হদিস পায়নি পুলিশ। পুলিশ জানায়, অভিযোগের তদন্ত চলছে।

জানা যায়, জাতীয় দৈনিক সংবাদ এ কর্মরত ও সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্বপাড়া আলআমিন নগর এলাকার বাসিন্দা সাংবাদিক আয়েশা জান্নাত তার পৈত্রিক সম্পত্তির উপর “চান মিয়া ক্যাডেট স্কুল” নামে একটি স্কুল নির্মাণ করার কাজ করছে। উক্ত নির্মাণ কাজে ব্যবহৃত পানির পাম্প, এঙ্গেল, গ্রীল, ওয়েল্ডিং মেশিনসহ অন্যান্য মালামাল দিন শেষে কাজের পর পাশের দোকানে রেখে যায়। অজ্ঞাত চোরেরা গত শুক্রবার রাতে উক্ত দোকানের তালা ভেঙ্গে উল্লেখিত মালামাল চুরি করে নিয়ে যায় যার আনুমানিক মূল্য ১ লক্ষ টাকা।

খবর পেয়ে সাংবাদিক আয়েশা জান্নাত ও তার স্বজনরা উক্ত চুরি হওয়া মালামালের খোঁজ করতে থাকে। চুরি হওয়া মালামালের কোন খোঁজ না পেয়ে এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন সাংবাকি আয়েশা জান্নাত। এলাকাবাসী জানায়, আল-আমিন নগর ও এর আশ পাশ হাত বাড়ালেই মাদক পাওয়া যায়। এলাকায় মাদকের ছড়াছড়ির কারণে অভিভাবকসহ স্থানীয়রা দুঃশ্চিন্তায় রয়েছে। তাদের উঠতি বয়সের সন্তানরা কখন কার হাতধরে মাদকাসক্ত হয়ে পড়ে।

এলাকাবাসীয় আরও জানায়, সন্ধ্যার পর থেকে বখাটেদের একাধিক গ্রুপ বিভিন্ন স্থানে বসে আড্ডা দেয় ও মাদক সেবন করে। ভয়ে এলাকার কেউ কিছুই বলে না ও প্রতিবাদ করে না। এসব লোকগুলোই এলাকায় বিভিন্ন অপকর্ম করছে। থানা পুলিশ নিয়মিত টহল দিলে ও মাদক উদ্ধারে পদক্ষেপ নিলে এসব চুরিসহ নানা অপকর্ম বন্ধ হবে বলে দাবি এলাকাবাসীর।

চুরি ঘটনায় থানায় দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে সিদ্ধিরগঞ্জ থানার এস আই মশিউর রহমান নয়ন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ অভিযোগের তদন্ত কর্মকর্তা ও এস আই মশিউর রহমান নয়ন জানান, অভিযোগ পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিভিন্ন তথ্য সংগ্রহ করাসহ অভিযোগের তদন্ত করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here