মহেশপুর উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন রাম দুলাল

0
মহেশপুর উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন রাম দুলাল

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ)সংবাদদাতাঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার জাতীয় শিক্ষা পদক ২০২৩ এ শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন জলিলপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাম দুলাল মন্ডল। একই সাথে শ্রেষ্ঠ বিদ্যালয় নির্বাচিত হয়েছে জলিলপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়।

গতকাল মঙ্গলবার মহেশপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে উপজেলার ১৫২টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নাম যাচায় বাছাই করে জলিলপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাম দুলাল মন্ডলকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত করা হয়। একই সাথে ১৫২টি প্রাথমিক বিদ্যালয় বাছাই করে জলিলপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়টিকে শ্রেষ্ঠ বিদ্যালয় নির্বাচিত করা হয়েছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আশাদুজ্জামান জানান, আমরা উপজেলার সকল প্রধান শিক্ষকদের বাছাই করেই জাতীয় শিক্ষা পদক ২০২৩ এ শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়েছে জলিলপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাম দুলাল মন্ডলকে।

একই সাথে শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে নির্বাচিত হয়েছে জলিলপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়টি। জলিলপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাম দুলাল মন্ডল সকলের কাছে দোয়া ও আর্শিবাদ প্রার্থী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here