বন্দর শিশুবাগ বিদ্যালয়ে শিক্ষিকার গাফিলতিতে শিক্ষার্থী অসুস্থ প্রিন্সিপাল-সভাপতির কাছে অভিযোগ

0
বন্দর শিশুবাগ বিদ্যালয়ে শিক্ষিকার গাফিলতিতে শিক্ষার্থী অসুস্থ প্রিন্সিপাল-সভাপতির কাছে অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা:নারায়ণগঞ্জ সিটি ২২ নং ওয়ার্ডের বন্দর শিশুবাগ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা জান্নাতুল ফেরদৌস নেইলির বিরুদ্ধে লিখিত অভিযোগ দাখিল করেছে মাহাবুব আলম নামে জনৈক অভিভাবক। ১৪ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে বিদ্যালয়ের অধ্যক্ষ ও ম্যানেজিং কমিটির সভাপতি কুতুবউদ্দিন খানের কাছে এ অভিযোগ দাখিল করেন সচেতন ওই অভিভাবক।

অভিযোগে মাহাবুব আলম উল্লেখ করেন,তার মেয়ে ওই প্রতিষ্ঠানে ৪র্থ শ্রেণীর একজন নিয়মিত শিক্ষার্থী। ১৩ ফেব্রুয়ারী সকালে ২য় ক্লাস চলাকালে শ্রেণী শিক্ষক জান্নাতুল ফেরদৌস নেইলিকে অসুস্থতার কথা জানালে নেইলি তাকে ধমক দিয়ে নিজ আসনে বসতে বলে। এতে ভয় পেয়ে শিক্ষার্থী মাহাবুবা নিজের সিটে গিয়ে বসার কিছুক্ষণ পরই সে মাথা ঘুরিয়ে মাটিতে পড়ে যায়। এতে তার দুটি দাত ভেঙ্গে যায় এবং মারাত্বক জখমও হয়। পরে মাহাবুবার স্বজনরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতের আশংকা কাটেনি। এ ঘটনায় মাহাবুবার পিতা মাহাবুব আলম বিদ্যালয়ের অধ্যক্ষ ও পরিচালনা পরিষদের সভাপতির কাছে লিখিত অভিযোগ দায়ের করলে দুই কার্য দিবসের মধ্যে বিষয়টির সুরাহা করবেন বলে মাহাবুবকে আশ্বস্থ করেন। এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে গোটা বন্দর জুড়ে অভিভাবকদের মাঝে ক্ষোভের সঞ্চার করছে।

অভিভাবকদের দাবি শিক্ষার্থী মাহাবুবার প্রতি অবহেলা এবং অসাদাচরণ করা হয়েছে। শিক্ষকসূলভ আচরণ না করার কারণেই মাহাবুবা আঘাতপ্রাপ্ত হয়েছে। তারা বিষয়টি তদন্তসাপেক্ষে অভিযুক্ত শিক্ষিকা নেইলীর অপসারণের দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here