আমি সাংবাদিকদেরকে তথ্য দিতে বাধ্য নই : বন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার

0
আমি সাংবাদিকদেরকে তথ্য দিতে বাধ্য নই : বন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: বন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফুর রহমানের বিরুদ্ধে একই অফিসের একাডেমিক সুপার ভাইজার মামুন খানের ৫ মাসের বেতন-ভাতা আটকে রাখা এবং হয়রানির অভিযোগ উঠেছে। দীর্ঘ ৫ মাস ধরে বেতন-ভাতাদি না
পাওয়ায় পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছে নিরীহ ওই ভুক্তভোগী।

অবধারিত স্বেচ্ছাচারিতা থেকে মুক্তি পেতে ভুক্তভোগী মামুন খান ইতোমধ্যে বন্দর উপজেলা নির্বাহী অফিসারের কাছে সুবিচার চেয়ে লিখিত অভিযোগ দাখিল করলেও উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে দু’এক মাস বেতন-ভাতা চেকের মাধ্যমে প্রদান করে কিন্তু এরপর থেকে দীর্ঘ ৫ মাস ধরে নির্দয় শিক্ষা অফিসার আরিফুর রহমান তার বেতন-ভাতা কিছুই দিচ্ছেন না।

এ বিষয়ে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহকারি পরিচালক রূপক রায় বন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফুর রহমানের কাছে ব্যাখ্যা চেয়ে চিঠি পাঠালে ও আরিফুর রহমান সেসবের তোয়াক্কা না করে অদ্যাবধি সহকারি মামুন খানের বেতন-ভাতা আটকের রেখেছেন।

এ ব্যাপারে অভিযুক্ত বন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফুর রহমানের কাছে একাডেমিক সুপার ভাইজার মামুন খানের বেতন-ভাতা আটকে রাখাসহ নানা ঘটনাবলী সম্পর্কে জানতে চাইলে তিনি সাংবাদিকদেরকে জানান,আমি সাংবাদিকদেরকে তথ্য দিতে বাধ্য নই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here