বন্দরে পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের বই বিতরণ অনুষ্ঠিত

0
বন্দরে পিয়ার সাওার লতিফ উচ্চ বিদ্যালয়ের বই বিতরণ অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ বিশেষ প্রতিনিধি –  পহেলা জানুয়ারী রবিবার সকালে পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির আয়োজিত সারা বাংলাদেশের ন্যায় এবার ও উৎসব মূর্খর পরিবেশ বই বিতরণ ২০২৩অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঐ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন প্রধান।

তিনি তার বক্তব্যে বলেন, সর্ব প্রথম আল্লাহর কাছে শুকরিয়া তার দোয়াই আমাকে এই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি করেছেন, যাতে করে আমি আপনাদের সেবা করতে পারি, সেই সাথে জানাই আপনাদের কে জানাই নববর্ষের শুভেচ্ছা, বছরের প্রথম দিনে ছোট্ট ছোট্ট ছেলে মেয়েদের হাতে বই তুলে দিতে পেরে নিজেকে গর্বিত মনে করছি।

কেননা বছর যত যাচ্ছে দেশ তোতই ডিজিটাল হচ্ছে তাই আমি ধন্যবাদ জানান আমাদের দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কে, তার প্রচেষ্টায় ফল হচ্ছে আজ, এই বই উৎসর। তাই আমি মনে করি তোমরা এই নতুন বই পেয়ে ঘরে বসে থাকলে চলবেনা। বই গুলো পড়ে পরিক্ষা দিয়ে পাশ করে নিজেকে সাবলম্বী করতে হবে। এবং আমাদের বিদ্যালয়কে প্রতিষ্ঠিত করতে হবে। তবেই আমাদের শিক্ষক ও কমিটিরদের সম্মান বাড়বে।

এই সময় আরও  উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য সচিব ও প্রধান শিক্ষক পারভীন আক্তার,কো- অপারেটিংভ সদস্য ও কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য মকবুল মেম্বার, অভিভাবক সদস্য মাসুদ রানা, এ কে এম ওবায়দুল আরিফ, আমির হোসেন, ইব্রাহীম টুটুল, মহিলা সদস্য রাজিয়া খাতুন, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রীতিকণা ভৌমিক, শিক্ষক আনোয়ার হোসেন, শিক্ষক মোশারফ হোসেন, প্রমুখ। পরে সকল শিক্ষার্থীদের হাতে বই তুলে দেন প্রধান অতিথি সহ সকল সদস্য বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here