না’গঞ্জ জেলার সদর উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন মোঃ সাইদুর রহমান

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলার সদর উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন মোঃ সাইদুর রহমান। তিনি সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিম পাড়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ক্যাটাগরিতে তাঁকে নির্বাচিত ঘোষণা করে উপজেলা বাছাই কমিটি।

জানা যায়, মোঃ সাইদুর রহমান ২০১২ সালের ১ মার্চ এই বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ পান। তিনি যোগদানের পর থেকেই তিনি প্রশাসনিক প্রশিক্ষণসহ শিক্ষার মান উন্নয়ন ও বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করেছেন।

শিক্ষার্থী অভিভাবকেরা জানান, একজন আদর্শ শিক্ষক হতে যতগুলি গুণ থাকা প্রয়োজন, তার সবগুলোই তার মধ্যে বিদ্যমান। প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা লেখাপড়ার পাশাপাশি নিয়মিত সহ-পাঠ্যক্রম, শিক্ষামূলক কার্যক্রমে অত্যন্ত সুনামের সঙ্গে ভালো ফলাফল অর্জন করে আসছে। তাঁর দায়িত্ব গ্রহণের পর তিনি বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নসহ পারিপার্শ্বিক বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন।

শ্রেষ্ঠত্বের বিষয়ে জানতে চাইলে প্রধান শিক্ষক মোঃ সাইদুর রহমান বলেন, প্রতিষ্ঠানের প্রধান হিসেবে সব সময় চেষ্টা করি নিজের সেরাটা দেওয়ার জন্য। আমাকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত করায় সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার এ অর্জন আমার সকল ছাত্র/শিক্ষকসহ সিদ্ধিরগঞ্জবাসীর জন্য উৎসর্গ করলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here