ঢাকা কলেজ ও টিচার্স ট্রেনিংয়ের শিক্ষার্থীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, ওসিসহ আহত- ৭

0

প্রেসনিউজ২৪ডটকমঃ রাজধানীর ঢাকা কলেজের সামনের সড়কে ঢাকা কলেজ ও টিচার্স ট্রেনিংয়ের শিক্ষার্থীদের মধ্যে দুটি গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় নিউমার্কেট থানার ওসি সহ দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে সাতজন আহত হয়।

এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নিউমার্কেট থানা পুলিশের এক কর্মকর্তা আহত হয়েছে বলে জানা গেছে। নিউমার্কেট থানা জানাই ওই পুলিশ কর্মকর্তার নাম (ওসি তদন্ত) ইয়ামিন কবির।বর্তমান অত্র এলাকা পুলিশের নিয়ন্ত্রণে আহতদের ঢাকা মেডিকেল এ নেওয়া হয়েছে বলে জানা গেছে। এসময় ঘটনাস্থল থেকে গোলা গুলির শব্দ পাওয়া গেছে বলে জানিয়েছেন ডিউটি রত পুলিশ কর্মকর্তারা। পরে তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করে।

বুধবার (৩০ মার্চ) রাত ৮ টার পর থেকে রাত ১১ টা পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসব তথ্য জানান ধানমন্ডি জোনের সহকারী পুলিশ সুপার মাসুম। সহকারী পুলিশ সুপার মাসুম বলেন, বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে। এ সময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ও গোলা গুলির শব্দ পাওয়া গেছে। বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে। তবে কত জন আহত হয়েছে তা নির্দিষ্ট করে বলতে পারছিনা।

এসময় দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনার কারণে রাস্তায় যান চলাচল বন্ধ রয়েছে। জানতে চাইলে নিউমার্কেট থানার ডিউটি অফিসার মো. মেহেদী বলেন, ঢাকা কলেজের শিক্ষার্থী ও টিচার্স ট্রেনিংয়ের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ হয়। ঘটনাস্থলে আমাদের ওসি তদন্ত আহত হয়েছে বলে জানতে পেরেছি।

জানতে চাইলে নিউমার্কেটে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স ম কাইয়ুম বলেন, ঢাকা কলেজের শিক্ষার্থী ও টিচার্স ট্রেনিংয়ের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ চলছে। পরিস্থিতি বর্তমান নিয়ন্ত্রণে রয়েছে। সব বিষয় নিয়ে আমরা কাজ করছি। বিস্তারিত পরে জানাতে পারবো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here